শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা

ওয়ানডে সিরিজ জয়ের পর এবার টি-টোয়েন্টি সিরিজে জয়ের লক্ষ্যে জিম্বাবুয়ের বিপক্ষে লড়াইয়ে নামবে পাকিস্তান। ইতোমধ্যে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

যদিও প্রাথমিক স্কোয়াডে জায়গা পাওয়া তিন ক্রিকেটারের জায়গা হয়নি মূল স্কোয়াডে। যে তিন ক্রিকেটার বাদে পড়েছেন তারা হলেন : ইমাম উল হক, আবিদ আলি ও হারিস সোহেল।

এদিকে, চূড়ান্ত স্কোয়াডে জায়গা পাওয়াতে অভিষেকের অপেক্ষায় আছেন চার ক্রিকেটার। তারা হলেন : আব্দুল্লাহ শফিক, হায়দার আলি, রোহাইল নাজির ও জাফর গোহার। বাবর আজমের অধিনায়কত্বে সহ-অধিনায়কের দায়িত্ব দেয়া হয়েছে শাদাব খান।

উল্লেখ্য, রাওয়ালপিন্ডিতে আগামী ৭ নভেম্বর থেকে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি। বাকি দুটি ম্যাচ মাঢ়ে গড়াবে ৮ ও ৯ নভেম্বর।

পাকিস্তান টি-টোয়েন্টি একাদশ : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, ফাহিম আশরাফ, ফখর জামান, হায়দার আলি, হারিস রউফ, ইফতেখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, মুসা খান, রোহাইল নাজির, শাহীন শাহ আফ্রিদি, উসমান কাদির, ওয়াহাব রিয়াজ ও জাফর গোহার।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

সংবাদটি শেয়ার করুন