বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

অনুশীলন শুরু করলেন সাকিব

অবশেষে জাতীয় দলে ফেরার জন্য অনুশীলন শুরু করেছেন সাকিব আল হাসান। আজ শনিবার সাভারের বিকেএসপিতে নিজ উদ্যোগে অনুশীলন শুরু করেন ৩৩ বছর বয়সী এই তারকা অলরাউন্ডার। বিকেএসপির জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আশরাফউজ্জামান বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন।

এর আগে গত মঙ্গলবার রাতে সাকিব যুক্তরাষ্ট্র থেকে দেশে আসেন তিনি। এরপর শুক্রবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। তবে তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে। এরপরই শনিবার সকাল সাতটায় অনুশীলন শুরু করেন তিনি।

বিকেএসপির জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আশরাফউজ্জামান বলেন, সাকিব গতকাল (৪ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে বিকেএসপিতে আসেন। আসলে সাকিবকে তো ক্রিকেটে ফেরার জন্য প্রস্তুতি নিতে হবে, তাই নিজ উদ্যোগে এখানে আসেন।

তিনি বলেন, এখন বিকেএসপিতে স্টুডেন্ট নাই, নিরিবিলি রয়েছে। সাকিব আপাতত ফিটনেসের ওপরই জোর দিচ্ছে। এক্ষেত্রে ওকে হেল্প করবেন সালাউদ্দিন ও ফাহিম স্যার। আজ থেকেই ফিটনেস নিয়ে কাজ শুরু করছে। এক ঘণ্টার মতো অনুশীলন করেছে সে। রানিং ও জিম করেছে।

ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করার অভিযোগে সাকিবকে এক বছরের নিষেধাজ্ঞা দেয় আইসিসি। আগামী ২৯ অক্টোবর নিষেধাজ্ঞা থেকে মুক্ত হবেন তিনি।

আনন্দবাজার/এম.কে

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  আত্মহত্যা করতে চেয়েছিলেন সাকিব

সংবাদটি শেয়ার করুন