শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রিকইনফোর স্বপ্নের একাদশে সাকিব

ক্রিকেটবিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো বর্তমান সময়ের সেরা ওয়ানডে একাদশ বাছাই করেছে। ‘ড্রিম টিম’ নাম দেয়া হয়েছে এই দলের। একমাত্র বাংলাদেশি ক্রিকেটার হিসেবে এই ‘ড্রিম টিম’ এ জায়গা করে নিয়েছেন সাকিব আল হাসান।

রোহিত শর্মা এবং বিশ্বকাপজয়ী দলের সদস্য জেসন রয় ড্রিম টিমের ব্যাটিং উদ্বোধন করবেন। ওয়ান ডাউনে রাখা হয়েছে বিশ্বসেরা ব্যাটসম্যান বিরাট কোহলি কে। ব্যাটিং অর্ডারে চারে থাকা উইলিয়ামসনকে দেয়া হয়েছে ড্রিম টিমের অধিনায়কত্বের গুরুভার।

বিশ্বকাপজয়ী দলের দুই সদস্য বেন স্টোকস ও জস বাটলার যথাক্রমে পাঁচ ও ছয়ে ব্যাট করবেন। এই একাদশের উইকেটরক্ষক বাটলার। অলরাউন্ডার হিসেবে স্টোকস ও সাকিব ছাড়াও এই একাদশে রয়েছেন বিশ্বকাপজয়ী সদস্য ক্রিস ওকস।

জেনুইন বোলার তিনজন কে রাখা হয়েছে এই একাদশে। তারা হলেন যথাক্রমে মিচেল স্টার্ক, কূলদীপ যাদব ও জাসপ্রিত বুমরাহ। দ্বাদশ খেলোয়াড় হিসেবে স্বপ্নের ওয়ানডে দলে জায়গা পেয়েছেন জফরা আর্চার।

একনজরে ইএসপিএন ক্রিকইনফোর বাছাইকৃত ড্রিম টিম:

রোহিত শর্মা (ভারত), জেসন রয় (ইংল্যান্ড), বিরাট কোহলি (ভারত), কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড, অধিনায়ক), বেন স্টোকস (ইংল্যান্ড), জস বাটলার (ইংল্যান্ড, উইকেটরক্ষক), সাকিব আল হাসান (বাংলাদেশ), ক্রিস ওকস (ইংল্যান্ড), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), কূলদীপ যাদব (ভারত), জাসপ্রিত বুমরাহ (ভারত)।

দ্বাদশ খেলোয়াড়: জফরা আর্চার (ইংল্যান্ড)।

আনন্দবাজার/এস.কে

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  দলে ফিরলেন ডি মারিয়া, নেই আগুয়েরো

সংবাদটি শেয়ার করুন