শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ইতিহাস গড়ার স্বপ্ন নিয়ে

ফাইনালে আজ নেপালের মুখোমুখি বাংলাদেশ

ফাইনালে আজ নেপালের মুখোমুখি বাংলাদেশ

সাফ নারী ফুটবলের শিরোপার লড়াইয়ে আজ বাংলাদেশ সময় বিকেল সোয়া ৫টায় নেপালের কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে নামছে এখন পর্যন্ত শিরোপাহীন বাংলাদেশ ও নেপাল।

বিগত সব আসরের চ্যাম্পিয়ন ভারত হলেও এবারই ভারতবিহীন ফাইনাল দেখবে ফুটবল প্রেমীরা। চারবার ফাইনাল খেললেও শিরোপা দেখা না পাওয়া নেপালের সাথে আজ মুখোমুখি বাংলাদেশ। বাংলাদেশের জন্য দ্বিতীয়বার সুযোগ হলো দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের হাতছানি। ম্যাচটি ইলেভেন স্পোর্টস অনলাইনে সরাসরি দেখা যাবে।

পুরো টুর্নামেন্টের কোনো খেলা বাংলাদেশি চ্যানেলে না দেখালেও ফাইনালের ম্যাচটি টি-স্পোর্টস সরাসরি সম্প্রচারের ব্যবস্থা করবে বলে জানা গেছে। যদিও টি-স্পোর্টসের ডিজিটাল প্ল্যাটফর্মে খেলাটি দেখা যাবে কি না, বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি।

বাংলাদেশের কোচ গোলাম রব্বানী ছোটন বলেন, ‘শেষ চারটি ম্যাচ মেয়েরা দুর্দান্ত খেলেছে। তারা মানসিক ও ফিজিক্যালি ফাইনালের জন্য ফিট। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচ হবে। কারণ নেপাল খুবই শক্তিশালী দল; ফিজিক্যালি, টেকটিক্যালি।’

কোচ আরও বলেন, ‘গ্যালারিতে বাংলাদেশির সংখ্যা কম হলেও সাবিনাদের সমর্থন রয়েছে বাংলাদেশ ১৮ কোটি মানুষ। সেটা নেপালের চেয়ে কয়েকগুণ।’

আনন্দবাজার/কআ

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  আমতলীতে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ ভেঙ্গে তিন গ্রাম পানির নিচে

সংবাদটি শেয়ার করুন