ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

স্পেশাল অলিম্পিকে বিজয়ীদের সংর্বধনা দিলেন ক্রীড়া প্রতিমন্ত্রী

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল বলেন ‘আমি গর্বিত, আমাদের ক্রীড়াবিদরা স্পেশাল অলিম্পিক গেমসে অসাধারণ নৈপুণ্য প্রদর্শন করে অভূতপূর্ব সাফল্য অর্জন করেছে। আমি তাদেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। আমি আশা করি, তারা ভবিষ্যতে আরো ভালো ফলাফল অর্জন করবে। তাদের সুপ্ত প্রতিভা বিকাশে আমরা সদা প্রস্তুত।

আজ (১৮ ডিসেম্বর) বুধবার দুপুরে জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে স্পেশাল অলিম্পিক ওয়ার্ল্ড গেমস-২০১৯ এ অংশগ্রহণকারী পদক বিজয়ীদের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল।

প্রতিমন্ত্রী বলেন, এটা সত্য তাদের জন্য নিদিষ্ট কোনো খেলার মাঠ নেই। আর তাই আমরা জাতীয় সংসদ ভবনের পাশের খোলা মাঠে প্রতিবন্ধীদের জন্য একটি দৃষ্টিনন্দন ক্রীড়া কমপ্লেক্স নির্মাণ করে দিচ্ছি। এরই মধ্যে আমরা কমপ্লেক্সের নকশা চূড়ান্ত করেছি।’

২০১৯ সালে আবুধাবিতে অনুষ্ঠিত স্পেশাল অলিম্পিকস ওয়ার্ল্ড গেমসে বাংলাদেশের ১৩৯ সদস্যের দল অংশগ্রহণ করে। সেখানে তারা ২২ টি স্বর্ণ, ১০ টি রৌপ্য ও ৬ টি ব্রোন্জ পদক জয় করে দেশের জন্য গৌরব বয়ে এনেছে।

অনুষ্ঠানে জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া সচিব মো: আখতার হোসেন।

আনন্দবাজার/ইউএসএস

সংবাদটি শেয়ার করুন