শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিবকে খুব মিস করবো: আন্দ্রে রাসেল

ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার আন্দ্রে রাসেল বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলতে বর্তমানে তিনি ঢাকায় । এ তারকা অলরাউন্ডারকে বিপিএলের এবারের আসরে রাজশাহী রয়্যালসের অধিনায়কের ভূমিকায় দেখা যাবে।

মঙ্গলবার মিরপুরে অনুশীলন শেষে রাজশাহী রয়্যালসের অধিনায়ক আন্দ্রে রাসেল বলেন, সাকিব অসাধারণ একজন ক্রিকেটার।  স্মার্ট বোলার এবংভালো হিটারও। সবশেষ বিশ্বকাপেও ছিল দুর্দান্ত ফর্মে । এটা খুবই দুঃখজনক তাকে দেখা যাবে না এবারের বিপিএলে। তাকে খুব মিস করব। আপনারা জানেন সে এখনো বেশ তরুণ এবং এক বছরে নিষেধাজ্ঞা তাকে আরও শক্তিশালী হয়ে ফিরতে ও সঠিক জায়গায় নজর দিতে সাহায্য করবে।

বিপিএলে নিজেদের দল নিয়ে আন্দ্রে রাসেল বলেন, আমরা কাগজে কলমে বেশ ভালো একটা দল পেয়েছি। কিন্তু নিজেদের সেরা বলতে চাচ্ছিনা। ক্রিকেটারদের অভিজ্ঞতা কাজে লাগাতে পারলে আমরা ভালো জায়গায় পৌঁছাতে পারব।

তিনি আরও বলেন, আমাদের দলে রবি বোপারা, শোয়েব মালিকের মতো অভিজ্ঞ ক্রিকেটার রয়েছে । টপ অর্ডারে হজরতউল্লাহ জাজাই ও লিটন দাস আছে। আমি বাংলাদেশের ক্রিকেটারদের একটা ভিডিও দেখেছি। তারা বেশ দুর্দান্ত, তাদের অভিজ্ঞতা ও প্রতিভা কাজে লাগাতে পারলে আশা করছি ভালো কিছু হবে।

আনন্দবাজার/এফআইবি

আরও পড়ুনঃ  তিন ফরম্যাটেই বিশ্ব সেরা হতে চান বাবর

সংবাদটি শেয়ার করুন