ঢাকা | রবিবার
২৭শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
১১ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

করোনায় আক্রান্ত হলেন জাদুশিল্পী জুয়েল আইচ

করোনায় আক্রান্ত হলেন বীর মুক্তিযোদ্ধা ও একুশে পদক বিজয়ী জাদুকর জুয়েল আইচ। বর্তমানে তিনি রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, গতকাল মঙ্গলবার রাতে তার স্ত্রী বিপাশা আইচ গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন।

তিনি জানান, জুয়েল আইচ গত ৪ নভেম্বর থেকে প্রচণ্ড জ্বরে ভুগছিলেন। আর জ্বরের তীব্রতা বাড়তে থাকায় চিকিৎসকের পরামর্শে তিনি করোনা পরীক্ষা করান। সেই সাথে বুকের সিটি স্ক্যানও করান। পরে করোনার পরীক্ষার ফলাফল পজেটিভ এসেছে এবং তার ফুসফুসও সংক্রামিত হয়েছে।

বিপাশা আরও জানান, শারীরিক অবস্থার অবনতি হওয়ায় জাদুকরকে গত সোমবার সকালে রাজধানীর একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে চিকিতসার মান ভালো না হওয়ায় হাসপাতাল পরিবর্তন করার সিদ্ধান্ত নেয় তার পরিবার।

পরে মঙ্গলবার বিকালে তাকে সিএমএইচে ভর্তি করা হয়। ফলে সাথে সাথে তাত্ক্ষণিক ব্যবস্থা নেয় হাসপাতাল কর্তপক্ষ। তবে এর জন্য  বিপাশা হাসপাতাল কর্তৃপক্ষের প্রতি অনেক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তার শারীরিক অবস্থা সম্পর্কে বিপাশা আইচ জানান, তার স্বামী জ্বর ও কাশিতে ভুগছেন। তিনি নাকে গন্ধ ও মুখের স্বাদ হারিয়েছেন এবং তাকে অক্সিজেন দেওয়া হলেও শ্বাসকষ্ট নেই। তবে জুয়েল আইচ ডায়াবেটিস এবং উচ্চ রক্তচাপেও ভুগছেন।

আনন্দবাজার/এইচ এস কে

সংবাদটি শেয়ার করুন