ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

যেমন পাত্রী চান নায়ক বাপ্পি চৌধুরী

নায়কদের প্রেম-বিয়ে নিয়ে আগ্রহের শেষ নেই ভক্তদের। স্বপ্নের নায়কের মনে কে বাস করে? অথবা সেই প্রিয় মানুষটি কাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিচ্ছেন ভক্তদের এ কৌতুহল বরাবরের।

বরাবরই নায়কদের প্রেম বা বিয়ে বিভিন্ন গুঞ্জন শোনা যায়। কিন্তু এবার কোনো গুঞ্জন নয়। সত্যি বিয়ে করতে চলেছেন ঢালিউডের জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী। বাপ্পি নিজেই জানালেন তার বিয়ের খবর। তিনি জানান, ইতোমধ্যে তার জন্য পাত্রী দেখছে পরিবার। তিনি নিজের জীবনের গুরুত্বপূর্ণ অধ্যায়ের ব্যাপারে সকল দায়িত্ব পরিবারের উপরেই দিয়েছেন।

বাপ্পি জানান, পরিবার থেকে পাত্রী দেখা চলছে। বিয়ের জন্য আমার কেমন মেয়ে পছন্দ সেটা তাদেরকে জানিয়েছি। তারা সে অনুযায়ী চেষ্টা করছেন। তবে বিয়ে কবে হবে সেটা এখনই বলা যাচ্ছে না।

কেমন পাত্রী পছন্দ বাপ্পির এ প্রশ্নের উত্তরে তিনি জানান জীবন, সংসার নিয়ে ভালো সুবোধ আছে এমন একটা মেয়েকে বিয়ে করতে চাই। আমাকে বুঝবে, ঘরের লক্ষ্মী হবে এমন একটা বউ।

এমনকি বউকে অনেক ভ্রমণপিপাসু হতে হবে। কারণ আমার ঘুরতে খুব ভালো লাগে। বউকে নিয়ে লং ড্রাইভে যেতে চাই, ইচ্ছেমতো ঘুরতে চাই। তাই যেই বউ হোক না কেন তাকেও ঘুরে বেড়ানোর ইচ্ছেটা রাখতে হবে।

আনন্দবাজার/এইচ এস কে

সংবাদটি শেয়ার করুন