ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

ডাক্তার ও অ্যাম্বুল্যান্স নিয়ে শুটিংয়ে সালমান

করোনাভাইরাসের কারণে বিশেষ ব্যবস্থায় শুটিং শুরু করতে যাচ্ছেন বলিউড অভিনেতা সালমান খান। শুক্রবার থেকে তার পররবর্তী সিনেমা ‘রাধে’র শুটিং শুরু করবেন তিনি। সালমানের বরাতে ভারতীয় গণমাধ্যম খবরটি প্রকাশ করেছে।

সুরক্ষা বিধি মেনে রাধের শুটিংয়ে নেয়া হচ্ছে নানা ব্যবস্থা। মুম্বাই সংলগ্ন কারজাত এলাকার এনডি স্টুডিওজ এ হবে এই সিনেমাটির শুটিং। ইতোমধ্যে সেখানে নেয়া হয়েছে পর্যাপ্ত ব্যবস্থা। করোনা পরীক্ষা করে তবেই শুটিংয়ে অংশ নিচ্ছেন কলাকুশলী এবং অভিনেতা-অভিনেত্রীরা।

যারা শুটিংয়ে যোগদান করবেন তাদের সকলের প্রথম পর্বের করোনা পরীক্ষা করা হয়ে গেছে। আর যারা শুটিং চলাকালীন তারকাদের কাছাকাছি থাকবেন তাদের দ্বিতীয় পর্যায়ের করোনা পরীক্ষা করা হবে।

প্রায় ১৫ থেকে ২০ দিন টানা শুটিং চলবে রাধের শুটিং। এই সময়ে সার্বক্ষণিক শুটিং লোকেশনে উপস্থিত থাকবে অ্যাম্বুল্যান্স। চিকিৎসকও উপস্থিত থাকবেন সেটে। থাকবে মাস্ক, কিট, হ্যান্ড স্যানিটাইজারের মতো সুরক্ষা সরঞ্জাম। এছাড়া ইউনিটের সকলের বিমা করানো রয়েছে বলে জানান ছবির অন্যতম প্রযোজক সোহেল খান।

প্রভু দেবা পরিচালিত ছবিটিতে সালমান খান, দিশা পাটানি ছাড়াও রয়েছেন রণদীপ হুদা। ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে জ্যাকি শ্রফকে। শেষ পর্যায়ের শুটিংয়ে তিনি টিমের সঙ্গে যোগ দেবেন বলে জানা গেছে।

আনন্দবাজার/ডব্লিউ এস

সংবাদটি শেয়ার করুন