ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

জেলে যেভাবে কাটছে রিয়া চক্রবর্তীর দিন

সম্প্রতি এনসিবি হেড কোয়ার্টার থেকে বাইকুলা জেলে নিয়ে আসা হয়েছে রিয়া চক্রবর্তীকে। বেল না হওয়া পর্যন্ত এখানেই ১৪ দিন থাকতে হবে তাকে। গত মঙ্গলবার রাতে বেলের আবেদন খারিজ করে আদালত। বর্তমানে রিয়াকে স্থানাতন্তর করা হয় মহিলা সেলে। এর আগের দিন রাতে রিয়া ছিলেন এনসিবি হেড কোয়াটারে।

জানা গেছে, রিয়াকে ১ নম্বর সেলে রাখা হয়েছে। যার তিন দিকে দেওয়াল এবং একদিকে গ্রিল থাকে। এখানেই দুপুরে এবং রাতের সবজি, ডাল রুটি খান। কয়েদিদের শোয়ার জন্য চাটাই আর চাদর দেওয়া হয়। সেই চাটাই মাটিতে পেতে শুয়ে রাত কাটিয়েছেন রিয়া।

গত মঙ্গলবার তিন দিন টানা জেরার পর গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেত্রী এবং সুশান্ত সিং রাজপুতের ‘প্রেমিকা’ রিয়া চক্রবর্তীকে ! গ্রেফতার করার পর এবার রিয়ার মেডিক্যাল টেস্ট করা হয় এবং অন্য তিন গ্রেফতার অভিযুক্তদের সাথে রিয়াকে আদালতে নিয়ে যাওয়া হবে ৷ খবর রয়েছে, রিয়ার বিপক্ষে প্রচুর তথ্য প্রমাণ পেয়েছে এনসিবি ৷ তবে রিয়ার করোনা  টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে।

আরও জানা গেছে, রিয়ার আইনজীবীর চেষ্টা কোনও কাজে আসছেনা। জামিনের আবেদন করা হলে, তা খারিজ করে দেওয়া হয় গতকাল। তবে আপাতত ১৪ দিন হেফাজতেই কাটাতে হবে রিয়াকে। অপরদিকে, জেরার মুখে রিয়ার ভাই এবং সুশান্তের পরিচারক দীপেশ আগেই জানিয়ে ছিলেন, রিয়ার সাথে মাদকচক্রের সংযোগ থাকার কথা ৷ এই সবের ওপর নির্ভর করেই নানা অভিযোগে রিয়াকে গ্রেফতার করা হয় ৷ সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের তদন্ত শুরু করেছে সিবিআই। তদন্ত শুরু হওয়ার পর থেকেই একের পর এক তথ্য সামনে উঠে আসতে শুরু করে। বলিউডের মাদকচক্র নিয়েও নানা তথ্য উঠে আসতে থাকে।

সুশান্তের তৎকালীন প্রেমিকা রিয়ার বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ আনা হয়। তবে সুশান্তের পরিবার রিয়াকেই দায়ী করেছেন অভিনেতার মৃত্যুর জন্য। এর পর রিয়াকে জেরা শুরু হতেই রিয়া জানান সুশান্ত মাদক নিতেন। তবে তার মাদকচক্রের সাথে যোগসুত্র অস্বীকার করেছেন। তবে এনসিবির জেরার মুখে পড়ে রিয়া জানান তিনিও ড্রাগ নিতেন। মাদক সেবন করতেন নিয়মিত। সূত্রের এই খবর সামনে আসতেই চাঞ্চল্য ছড়ায়। গ্রেফতার করা হয় রিয়াকে।

তবে রিয়ার গ্রেফতারের পর সুশান্তের দিদি শ্বেতা ট্যুইটারে লেখেন, এবার সব সত্যি সামনে আসবে। আজ ফের আদালত জানাবেন রিয়াকে জামানত দেওয়া হবে কিনা।

আনন্দবাজার/এইচ এস কে

সংবাদটি শেয়ার করুন