বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

সমন্বয়ক জায়েদের সঙ্গে ছাত্রলীগের সম্পর্কের সংবাদটি ভূয়া

তিতুমীর কলেজের ‘সমন্বয়ক’ পরিচয়ে প্রভাব বিস্তারের চেষ্টা ছাত্রলীগের জায়েদের” শীর্ষক প্রকাশিত সংবাদকে মিথ্য়া ও অসত্য় বলে প্রতিবাদ জানিয়েছে রেজায়ে রাব্বী জায়েদ। রবিবার (৮ সেপ্টেম্বর) জায়েদের প্রেরিত এক প্রতিবাদলিপিতে বিষয়টি নিশ্চতি করা হয়। এতে বলা হয়, আমি মো. রেজায়ে রাব্বি জায়েদ, রসায়ন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। বিগত ২০১৮ সালের নিরাপদ সড়ক আন্দোলন থেকে শুরু করে ২০২১ সালের হাফ পাস আন্দোলনসহ ২০২৪ সালের স্বৈরাচার বিরোধী আন্দোলনের একজন সক্রিয় অগ্রভাগের যোদ্ধা। দ্যা ডেইলি ক্যাম্পাস কর্তৃক ৭ই সেপ্টেম্বর প্রকাশিত নিউজের তীব্র নিন্দা জানাই।

প্রতিবাদ লিপিতে আরও বলা হয়, নিউজটি একটি মিথ্যা অসত্য এ ভিত্তিহীন। আমাকে ২০২১ সালে হাফ ভাড়া আন্দোলনে নেতৃত্ব দেয়ার কারণে লাইভ চলাকালীন তিতুমীর কলেজ ছাত্রলীগ নির্মমভাবে আক্রমণ করে। এমনকি রসায়ন বিভাগ ছাত্রলীগের আরাফাত ও রাব্বি দ্বারা ‘শিবির’ ট্যাগ দিয়ে প্রকাশ্যে মারধর করে। আমার ছাত্রলীগসহ কখনো অন্য কোন রাজনৈতিক সংগঠনের সঙ্গে কোনো রকম সম্পর্ক ছিল না। এছাড়া বাকি তথ্য স্টেটমেন্ট বেশিরভাগই কয়েক বছর আগের ও সমাধান হওয়া। যা এখন একেবারেই উদ্দেশ্যে প্রণোদিত ও রাজনৈতিক প্রতিহিংসার শিকার। আমি এই অসত্য প্রমাণহীন নিউজের নিন্দা জানাই।

এ বিষয়ে জায়েদ গনমাধ্য়ম কে জানিয়েছেন, তিনি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন তিতুমীর কলেজ শাখার সমন্বয়কদের একজন। কোটা সংস্কার ও সরকার পতনের আন্দোলনে তিনি সামনের সারিতে নেতৃত্ব দিয়েছেন। তাছাড়া ছাত্রলীগের সঙ্গে তার কোনো সর্ম্পক নেই বলেও দাবি করেছেন তিনি। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক আব্দুল হান্নান মাসুদ বলেন, আন্দোলন-সংগ্রামে জায়েদ সব সময় সক্রিয় ছিলেন। তিনি কখনও ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন না, তাদের একদম বিরোধী মতের ছিল তিনি।

আরও পড়ুনঃ  ফরিদপুরে রাস্তার পাশে খাদে পড়েথাকা প্রাইভেটকার উদ্ধার

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন