ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

কলকাতায় গিয়ে শাকিবকে নিয়ে যা বললেন বুবলী

কলকাতায় গিয়ে শাকিবকে নিয়ে যা বললেন বুবলী

কলকাতায় শবনম বুবলী অভিনীত ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমার টিজার প্রকাশিত হয় গত শনিবার। টিজার প্রকাশ অনুষ্ঠানে কলকাতার অন্য সব অভিনয়শিল্পী ছাড়াও ছিলেন বুবলী।

উক্ত অনুষ্ঠানের ফাঁকে সাংবাদিকের প্রশ্নের উত্তরে বুবলী বলেন, তাঁর কাজে সব সময় শাকিব খানের শুভকামনা ও ভালোবাসা থাকে।

‘ফ্ল্যাশব্যাক’ দিয়ে টলিউডে অভিষেক হচ্ছে ঢাকাই চলচ্চিত্রের নায়িকা শবনম বুবলীর। যেখানে কলকাতার অভিনেতা সৌরভ দাস, কৌশিক গাঙ্গুলি ও রজতাভ দত্তের সঙ্গে পর্দায় ঝড় তুলেছেন এই অভিনেত্রী।

পশ্চিমবঙ্গের এক গণমাধ্যমের সাংবাদিক বুবলীর কাছে জানতে চান, কলকাতায় প্রথম সিনেমায় অভিনয়ের আগে শাকিব খানের কাছে থেকে কোনো পরামর্শ বা উপদেশ পেয়েছেন কি না? জবাবে বুবলী বলেন, আসলে ওনার শুভকামনা, ভালোবাসা সবসময়ই থাকে। কারণ আমার ক্যারিয়ার শুরু হয়েছে তার হাত ধরে।

বুবলি জানান, শাকিব খানের মাধ্যমেই আমার ফিল্ম ইন্ডাস্ট্রিতে পথচলা শুরু। তিনি অনেক কিছুই আমাকে দেখিয়েছেন শিখিয়েছেন। আমি টানা পাঁচ বছর তার সঙ্গেই তো কাজ করেছি, আর এখন তো পরিবারের অংশ। তাই সেখান থেকে শুভকামনা ও ভালোবাসা থাকে সব সময়।

এছাড়া শাকিব খান সিনেমার পোস্টার আর টিজার দেখেছেন কি না, এমন প্রশ্নে বুবলী বললেন, টিজার তো মাত্রই রিলিজ হলো, তিনি পোস্টার দেখেছেন এবং ভীষণই পজিটিভ, উনি কাজের ব্যাপারে সব সময় ইতিবাচক থাকেন। এসময় শাকিব খানের আসন্ন ‘দরদ’ সিনেমার পোস্টার দেখেছেন জানিয়ে বুবলী বলেন, আমিও তার দরদের পোস্টার দেখেছি, খুবই ভালো হয়েছে। আর এখন তো তিনি যুক্তরাষ্ট্রে রাজকুমারের শুটিং করছেন। ব্যাক টু ব্যাক ভালো কাজ আসছে। তার জন্যও অনেক শুভকামনা।

প্রসঙ্গত, ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমার চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশের খায়রুল বাসার নির্ঝর। কণ্ঠ দিয়েছেন ইমন চক্রবর্তী, সিদ্ধার্থ ও অমিত ব্যানার্জি। সংগীত পরিচালনা করেছেন সুরজিৎ চট্টোপাধ্যায়। প্রযোজনা করেছেন কলকাতার নারায়ণ চ্যাটার্জি ও বাংলাদেশের কাজী জাফরিন। আগামী মে মাসে ছবিটি ঢাকা, কলকাতাসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পাওয়ার কথা।

সংবাদটি শেয়ার করুন