ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

জয়পুরহাটে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে নাগরিক সভা

একনেকে প্রায় পাঁচশ’ কোটি টাকার জয়পুরহাট জেলার গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্প অনুমোদন সহ- জেলায় একটি পাবলিক বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার কার্যকর উদ্যোগ গ্রহণ করায়- বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপনে- জয়পুরহাটে ‘ নাগরিক সভা ‘ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে জয়পুরহাট সদর ও পাঁচবিবি-১ আসনের নাগরিকবৃন্দের আয়োজনে জেলা শহরের জয়পুরহাট কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন- মুক্তমঞ্চে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেনের সভাপতিত্বে আয়োজিত এ সভায় প্রধান অতিথি ছিলেন- জয়পুরহাট পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক।

এতে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মহসিন আলী,পাঁচবিবি উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না,পাঁচবিবি পৌরসভার মেয়র হাবিবুর রহমান হাবিব, জয়পুরহাট জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম রফিক, জয়পুরহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর ইকবাল হোসেন সাবু প্রমুখ আওয়ামী লীগ নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সারাদেশে ব্যাপক উন্নয়ন ও অগ্রগতির উদাহরণ টেনে এ উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে আগামী সংসদ নির্বাচনে- নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার আহ্বান জানান । সেই সাথে তিনি সংসদীয় নির্বাচনে জয়পুরহাট -১ আসনে মনোনয়ন প্রত্যাশী বলে ঘোষণা দেন । তবে একই সাথে তিনি একথাও বলেন, যে দল যদি তাকে মনোনয়ন না দিয়ে অন্য কাউকে মনোনয়ন দেয়- তা হলে তিনি দল ও দেশের উন্নয়নের স্বার্থে ওই নৌকা মার্কার প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায়  কাজ করবেন ।

সংবাদটি শেয়ার করুন