ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

সিলেটের বন্যার দায় প্রধানমন্ত্রীকে দিলেন রিজভী

সিলেটের বন্যার দায় প্রধানমন্ত্রীকে দিলেন রিজভী

দেশের মানুষ ডুবে যাবে আর আপনি প্রধানমন্ত্রীত্ব করবেন এটা আর মেনে নেবে না। এ বন্যা পরিস্থিতির জন্য প্রধানমন্ত্রী দায়ী বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। তিনি বলেন, দেশের এই পরিস্থিতির জন্য কে দায়ী? এই পরিস্থিতির জন্য দায়ী আপনি প্রধানমন্ত্রী। অন্য কেউ দায়ী নয় জনগণকে ক্ষুধায়-অনাহারে রেখে পানিতে ডুবিয়ে আপনি ঝাড়বাতির আলোয় পদ্মা সেতু দেখাবেন। ভারত থেকে আপনি নাচনিওয়ালি নিয়ে এসে সেখানে নাচাবেন এটা দেশের মানুষ আর মেনে নিবে না।

গতকাল সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে গণতন্ত্র ফোরাম আয়োজিত অসুস্থ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে এবং বন্যা দুর্গত এলাকায় পর্যাপ্ত সহায়তা প্রদানের দাবিতে প্রতিকী অনশনে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

রিজভী হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, জনগণের নেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দী করে তাকে বিনা চিকিৎসায় মৃত্যুর দিকে আপনি ঠেলে দেবেন এটা আর এদেশের মানুষ সহ্য করবে না। সময় এসেছে আপনার সরকারের গলায় গামছা দিয়ে রাজ পথে লুটিয়ে নেবে বাংলার মানুষ। সেই প্রত্যয় সেই অঙ্গীকার নিয়ে এখন মানুষ রাজপথে নেমে পড়বে।

সংবাদটি শেয়ার করুন