শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কুমিল্লা সিটি নির্বাচন-

সাক্কুর অভিযোগ এমপি কেন মাঠে?

সাক্কুর অভিযোগ এমপি কেন মাঠে?
  • রিফাতের প্রশ্ন এমপি কেন যাবেন?

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে প্রচার প্রচারণার আর মাত্র তিন দিন বাকী। একারনে ব্যস্ত সময় পাড় করছেন প্রার্থীরা। এদিকে থেমে নেই রিফাত-সাক্কু-কায়সারের অভিযোগ পাল্টা অভিযোগ।

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে প্রচার প্রচারণা শেষ হতে আজ গেলে আর মাত্র দুই দিন বাকী। একারনে ব্যস্ত সময় পাড় করছেন প্রার্থীরা। আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত শনিবার সকালে রানির দিঘীর পূর্ব পাড় নৌকার অফিসে সাংবাদিকদের সাথে কথা বলেন। এছাড়াও তিনি নগরীর ২৫নং ওয়ার্ডের দয়াপুর এবং ২ নং ওয়ার্ড ও ৩ নং ওয়ার্ড এলাকায় গণসংযোগ ও পথসভা করেন।

নিজাম উদ্দিন কায়সার সকাল ১১টায় মহানগরীর ১২নং ও ১৪ নং ওয়ার্ডে এবং ১৬নং ওয়ার্ড ও ৬নং ওয়ার্ডের শুভপুর ঈদগাহ মাঠ এলাকায় গণসংযোগ করেন। আর সকাল সাড়ে ১০টায় মনিরুল হক সাক্কু গণসংযোগ শুরু করনে রাণীর বাজার হতে। এর পর গোবিন্দপুর এলাকা, খলিফাবাড়ি মসজিদ, আশোকতলা এলাকায় গণসংযোগ করবেন। বিরামহীন প্রচার প্রচারনায় থেমে নেই রিফাত-সাক্কু-কায়সারের বাক যুদ্ধ।

চলছে পরষ্পরের বিরুদ্ধে অভিযোগ পাল্টা অভিযোগ। এদিকে ভোটারদের নজড় কাড়তে ভোটের মাঠে এখন দুই নারীর সরব উপস্থিতি। সাক্কুর পক্ষে ভোট চাইছেন তার স্ত্রী আফরোজা জেসমিন টিকলী আর রিফাতের পক্ষে মাঠে নেমেছেন হাজী বাহার এমপির মেয়ে তাহসিন বাহার সূচনা। কুমিল্লা সিটি নির্বাচনে ভোট গ্রহন আগামী ১৫ জুন। সময় যতো ঘনিয়ে আসছে ততোই সরগরম হয়ে উঠছে কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের পরিবেশ।

আরও পড়ুনঃ  বিশ্বে খাদ্য ‘বিপর্যয়ের’ শঙ্কায় জেলেনস্কি

আনন্দবাজার/শহক

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন