শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বোস্টনে স্টেডিয়ামে ঈদ জামাতের প্রস্তুতি

বোস্টনে স্টেডিয়ামে ঈদ জামাতের প্রস্তুতি

যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের বোস্টনে ধর্মপ্রাণ প্রবাসী বাংলাদেশিরাদের প্রচেষ্টায় এবার খোলা মাঠে সর্ববৃহৎ ঈদ জামাত অনুষ্ঠিত হবে। ইসলামিক কালচারাল সেন্টার অব মেডফোর্ড (আইসিসিএম) আগামী সোমবার ঈদুল ফিতরের জামাতে ঘোষণা দিয়েছেন। বোস্টনের পার্শ্ববর্তী মেডফোর্ডের হোরমেল স্টেডিয়ামে (৯০ লোকাস স্ট্রিট) জামাত অনুষ্ঠিত হবে।

বোস্টনে গত ৩ বছর ধরে দেশীয় আমেজে ঈদের জামাতের আয়োজন করে আসছেন আইসিসিএম। কিন্তু এবারের প্রথম স্টেডিয়ামের খোলা মাঠে সর্ববৃহৎ ঈদ জামাত অনুষ্ঠিত হবে। খোলা মাঠে সর্ববৃহৎ ঈদুল ফিতরের উক্ত জামাতে অংশ নিতে ম্যাসাচুসেটস প্রবাসী সকল বাংলাদেশি নারী-পুরুষদের বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন আইসিসিএম কর্মকর্তারা।

উল্লেখ্য, ইসলামিক কালচারাল সেন্টার অব মেডফোর্ড (আইসিসিএম) গত ২০১৮ সালের নভেম্বরের শেষ সপ্তাহে ১ দশমিক ৬ মিলিয়ন ডলার মূল্যে ফিউনারেল হোমসহ একটি মসজিদের জমি কেনেন আইসিসিএম কর্মকর্তারা। বাংলাদেশি পরিচালিত মসজিদ ও ফিউনারেল হোম স্থানীয় সব দেশীয় মুসলমানদের প্রতিদিনের নামাজ, জুমার নামাজ, ঈদের জামাত ও ধর্মীয় শিক্ষাসহ মুসলমানদের সব ধরনের ধর্মীয় চাহিদা মেটাতে সক্ষম হয়েছে বলে আইসিসিএম কর্মকর্তারা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  অক্টোবরের ২২ দিন ইলিশ ধরা নিষেধ

সংবাদটি শেয়ার করুন