ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শেহনাজ গিলকে সালমানের প্রস্তাব

বলিউডে বেশ কয়েকজন নায়িকাকে নিয়ে এসেছেন বলিউড ভাইজান সালমান খান। তার হাত ধরে পরিচিতি পেয়েছেন জারিন খান, এই সময়ের সাই মাঞ্জেরকরসহ আরও অনেক তারকা। এবার সালমানের চোখ পড়েছে টিভি জগতের জনপ্রিয় তারকা শেহনাজ গিলের ওপর। এবার শেহনাজকে সিনেমার পর্দায় নিয়ে আসতে চলেছেন তিনি।

শোনা গেছে, সালমান খানের নতুন সিনেমা ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’তে দেখা যেতে পারে শেহনাজকে। সাল্লু নিজেই নাকি প্রস্তাব দিয়েছেন তাকে। এই সিনেমায় থাকছেন সালমানের ভগ্নীপতি আয়ুষ শর্মাও। তার বিপরীতে দেখা যেতে পারে শেহনাজকে।

এই সিনেমা দিয়েই বড় পর্দায় পা রাখতে চলেছেন শেহনাজ। এর জন্য কত পারিশ্রমিক পাচ্ছেন শেহনাজ? শোনা গেছে, সালমান কোনো অংক বলেননি। শেহনাজের ওপরই ছেড়ে দিয়েছেন তিনি। তিনি যতটা চান, ততটাই পাবেন। এছাড়া শিডিউলও নাকি নিজের পছন্দসই তারিখে নিতে বলেছেন সালমান।

কিন্তু কি শেহনাজে মন গলেছ ভাইজানের? সে প্রশ্ন তোলাই থাক। সালমানের ‘বিগ বস’ অনুষ্ঠানের ১৩তম আসরে ছিলেন শেহনাজ। সে সময় থেকেই তাকে পছন্দ করেন অভিনেতা। জীবনের বিভিন্ন ওঠা-নামার মাঝেও তার অবিকৃত সারল্য এবং সততা মুগ্ধ করে সাল্লুকে।

টিভি তারকা সিদ্ধার্থ শুক্লার সাথে গভীর প্রেম ছিল শেহনাজ গিলের। বিয়ে করার কথাও ছিল তাদের। কিন্তু গত বছর হঠাৎ মারা যান সিদ্ধার্থ। এরপর একেবারে ভেঙে পড়েন শেহনাজ গিল। কয়েক মাস হয়েছে অভিনেত্রী স্বাভাবিক হয়ে কাজে ফিরেছেন।

আনন্দবাজার/টি এস পি

সংবাদটি শেয়ার করুন