শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

পাইকগাছায় আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা স্ব-স্ব ইউনিয়নে ফিরছেন

পাইকগাছায় ১১ এপ্রিল অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা রাজধানী থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র স্বাক্ষরিত নৌকা প্রতিকের টিকিট নিয়ে স্ব-স্ব ইউনিয়নে ফিরছেন। শত-শত দলীয় নেতা-কর্মী, সমর্থকরা মটর সাইকেল শোভাযাত্রা করে উপজেলার সিংহদ্বার কাশিমনগর থেকে দল মনোনীত এসব প্রার্থীদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন।

মঙ্গলবার সকালে চাঁদখালী ইউনিয়ন আ’লীগের আহবায়ক সাবেক চেয়ারম্যান মনছুর আলী গাজী মোটর সাইকেল শোভাযাত্রা করে উপজেলা পরিষদ ও পৌর সভাস্থ দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। এর পর সোলাদানা ইউপি’র নৌকার প্রার্থী জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ’লীগের সাবেক নেতা আব্দুল মান্নান গাজী, লস্কর ইউপি’র নৌকা প্রতিকের প্রার্থী ও উপজেলা সম্মেলন প্রস্তত কমিটির সাবেক সদস্য বর্তমান ইউপি চেয়াম্যান কে,এম,আরিফুজ্জামান তুহিন, গদাইপুর ইউনিয়নের শেখ জিয়াদুল ইসলাম, লতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কাজল কান্তি বিশ্বাড, কপিলমুনি ইউনিয়নের চেয়ারম্যান কওছার আলী জোয়াপ, দেলুটি ইউনিয়নের চেয়ারম্যান রিপন কুমার মন্ডলসহ স্ব স্ব ইনিয়নের চেয়ারম্যান প্রার্থীররা মটর সাইকেল শোভাযাত্রায় স্ব স্ব ইউনিয়ন প্রদক্ষিন করে শুভেচ্ছা বিনিময় করেছেন।

এ সময় দলীয় কার্যালয়ে উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু সহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আনন্দবাজার/শাহী/ইমদাদ

আরও পড়ুনঃ  অনির্দিষ্টকালের জন্য বন্ধ আনন্দমোহন কলেজের ছাত্রাবাস

সংবাদটি শেয়ার করুন