শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় দোস্ত এইডের টিউবওয়েল বিতরণ

দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির অর্থায়নে ও শিকড় সমাজকল্যাণ সংস্থার তত্বাবধানে অসহায় মানুষের নিরাপদ পানি নিশ্চিত করার লক্ষ্যে চুয়াডাঙ্গার জীবননগরে বিনামূল্যে ১০০ টিউবওয়েল বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এসব টিউবওয়েল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) কনক কুমার দাস। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির চেয়ারম্যান ও শিকড় সমাজকল্যাণ সংস্থার উপদেষ্টা জাহাঙ্গীর আলম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজ, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস এম মুনিম লিংকন, শিকড় সমাজকল্যাণ সংস্থার উপদেষ্টা উপাধ্যক্ষ নজরুল ইসলাম, মাইটিভির বিশেষ প্রতিনিধি ও শিকড় সমাজকল্যাণ সংস্থার উপদেষ্টা এস কে লিটন, জীবননগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সালাম ঈশা ও জীবননগর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. আয়েশা সুলতানা লাকী।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন শিকড় সমাজকল্যাণ সংস্থার সভাপতি এবং সময় টিভির প্রতিবেদক ও উপস্থাপক সাব্বির সামি মুহিত।

প্রধান অতিথির বক্তব্যে জেলার অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস বলেন, সরকারের উন্নয়নের অংশীদার হিসেবে শিকড় সমাজ কল‍্যাণ সংস্থা ও দোস্ত এইড বাংলাদেশ কাজ করে যাচ্ছে। তাদের কাজগুলো প্রশংসার দাবিদার। আগামীতে অসহায় মানুষের সেবায় এই ধরনের কাজগুলোকে অব‍্যাহত রাখা হোক। আমি আশায় কামনা করি ।

প্রধান আলোচক জাহাঙ্গীর চৌধুরী বলেন, আমরা মানব সেবায় বিশ্বাসী। সাধারণ মানুষের যেকোনো সমস্যা শিকড় ও দোস্ত এইড যোথভাবে কাজ করছে। আমরা শিক্ষা, স্বাস্থ্য ছাড়াও মসজিদ, স্কুল-মাদ্রাসা নির্মাণ করে অসহায় শিক্ষার্থীদের মাঝে জ্ঞানের আলো ছড়িয়ে দিতে চাই। আমরা পর্যায়ক্রমে এই জেলায় ১ হাজার টিউবওয়েল বিতরণ করবো।

আরও পড়ুনঃ  স্কুল ছাত্রীর মাথার চুল কাটায় দুজন গ্রেফতার

আনন্দবাজার/টি এস পি

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন