শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ভাষা সৈনিক একেএম শামসুজ্জোহার রুহের মাগফেরাত কামনায় দোয়া

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক একেএম শামসুজ্জোহার ৩৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২০ ফেব্রুয়ারি) বাদ আসর সিদ্ধিরগঞ্জের এসওরোডে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি ইঞ্জিনিয়ার আল মামুনুর রশীদের আয়োজনে মিলাদ দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক প্যানেল মেয়র-২, ৬নং ওয়ার্ড কাউন্সিলর, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতি। বিশেষ অতিথি ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি জোবায়ের আলম হীরা, প্রকৌশলী ইউসুফ আলী মাসুদ, নাসিক ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক আমীর হামযা সানী প্রধান, নাসিক ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক আ: কাদীর প্রধান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।
এসময় প্রয়াত ভাষা সৈনিক একেএম শামসুজ্জোহার রুহের মাঘফেরাত কামনায় বিশেষ দোয়া ও ওসমান পরিবারের সকল সদস্যের  সু-স্বাস্হ্য ও দীর্ঘায়ু কামনা ও সমগ্র মুসলিম উম্মাহর শান্তি কামনা করে দোয়া মোনাজাত করা হয়।
দোয়া মোনাজাত শেষে কেক কেটে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।
উল্লেখ্য, ১৯৮৯ সালের ২০ ফেব্রুয়ারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কণিষ্ঠ পুত্র এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছোট ভাই শহীদ শেখ রাসেলের স্মৃতিকে ধারন করে এই শিশু কিশোর সংগঠনটি কার্যক্রম শুরু করে।
আনন্দবাজার/শাহী/আহসান
Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকীতে বশেমুরবিপ্রবি ছাত্রলীগের দোয়া অনুষ্ঠান

সংবাদটি শেয়ার করুন