শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সাহান আরা আব্দুল্লার রুহের মাগফিরাত কামনায় মেহেন্দিগঞ্জে যুবলীগের দোয়া

মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে মুক্তিযোদ্ধা সাহান আরা আব্দুল্লার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বাদ মাগরিব পৌরসভার ৫নং ওয়ার্ড কালিকাপুর উলুমে হাফিজিয়া ও ইয়াতিমখানা মাদ্রাসায় দোয়া ও মিলাদ অনুষ্টিত হয়।

অনুষ্ঠিত দোয়া ও মিলাদে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়ার সদস্য, পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক (মন্ত্রী), আওয়ামীলীগ সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোডের্র সদস্য, বরিশাল জেলা আওয়ামীলীগ সভাপতি, বরিশাল-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র সহধর্মীনি ও বরিশাল সিটি কর্পোরেশন এর মেয়র ও বরিশাল মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লার মা, বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট রাজনীতিবিদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সমাজসেবক এবং ১৯৭৫ সালের ১৫ আগষ্ট কালরাতের প্রত্যক্ষদর্শী সাহান আরা আব্দুল্লার রাজনৈতিক জীবন নিয়ে আলোচনা করা হয়। উপজেলা যুবলীগের সভাপতি পারভেজ চান’র সভাপতিত্বে দোয়া মিলাদে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি, মেহেন্দিগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দীন আহমেদ, কাউন্সিলর মোঃ শোয়েব হোসেন সোহরাব, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাষ্টার আতিকুল ইসলাম, সফিউল আজম প্রিন্স, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রকিব, যুগ্ম-সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন বাবু, শামীম ভূইয়া, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম খন্দকার, প্রচার সম্পাদক জুলকার নাইম, দপ্তর সম্পাদক মুরাদ তালুকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিরব হোসেন বেপারী, পৌর যুবলীগ নেতা খান মোহাম্মদ রিয়াদ, মোঃ তাজেম আলী, সোহাগ মুন্সি, আবু জাফর বেপারী, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্থরের মানুষ দোয়া মিলাদে অংশগ্রহণ করেন।

আরও পড়ুনঃ  প্রশাসনের এক অভিযানে সড়কে ফিরেছে প্রাণ!

এছাড়াও বীর মুক্তিযোদ্ধা, বরিশাল জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক সাংসদ মহিউদ্দিন আহাম্মেদ ও তার সহধর্মীনি বেগম ফরিদা মহিউদ্দিনের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া মিলাদ পরিচালনা করেণ কালিকাপুর উলুমে হাফিজিয়া ও ইয়াতিমখানা মাদ্রাসার পরিচালক মুফতি আব্দুল কাদের।

আনন্দবাজার/শাহী

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন