বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মাধবপুরে নবাগত ইউএনও এর পরিচিতি ও মতবিনিময় সভা

হবিগঞ্জের মাধবপুর উপজেলার নব যোগদানকৃত নির্বাহী কর্মকর্তা ফাতেমাতুজ্জোহরা পরিচিতি ও মতবিনিময় সভা করেন।

মঙ্গলবার সকালে উপজেলা মিলনায়তনে এসিল্যান্ড মহিউদ্দীন আহম্মেদ এর পরিচালনায় পরিচিতি ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মেয়র হাবিবুর রহমান মানিক, কৃষি কর্মকর্তা আল মামুন, চেয়ারম্যান শহীদ উদ্দীন চৌধুরী,বাবুল হোসেন খান, ফারুখ পাঠান, আপন মিয়া, সফিকুর রহমান,প্রেসক্লাব সভাপতি মহিউদ্দীন আহম্মদে, সেক্রেটারি সাব্বির হাসান, সুকোমল রায়, ব্যবসায়ী মনোজ পাল, দুলাল মোদক, শিক্ষক ফয়ছল চৌধুরী প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন দপ্তরের প্রধানগন, মার্চেন্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দ, সুধীজন।একটি সমৃদ্ধ মাধবপুর বিনির্মানে তিনি সবার সহযোগীতা চেয়েছেন।

নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমাতুজ্জোহরা ৩৩তম বিসিএস ক্যাডারে ২০১৪ সালে মনোহরদী জেলা প্রশাসক কার্যালয়ে এসিল্যান্ড হিসাবে যোগদান করেন। পরবর্তীতে সিলেটের বিশ্বনাথ উপজেলা তিনি ই নামজারীতে বিশেষ ভূমিকা রাখেন এবং সিলেট বিভাগের শ্রেষ্ঠ এসিল্যান্ড হিসেবে সম্মানীত হোন।

২০২১ সালের ১৪ ফেব্রুয়ারি সিলেট বিভাগীয় কার্যালয় হতে মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে তিনি পদায়ন হন। ব্যাক্তিগত জীবনে তিনি এক সন্তানের জননী।লক্ষীপুর জেলা তার গ্রামের বাড়ি। তার স্বামীও বিসিএস ক্যাডারের একজন কর্মকর্তা।

আনন্দবাজার/শাহী/লিটন

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  মানিকগঞ্জে পুলিশের তৎপরতায় ৬৭টি হারানো মোবাইল উদ্ধার

সংবাদটি শেয়ার করুন