বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান

ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি স্বাস্থ্যবিধি নিশ্চতে এবং লাইসেন্সবিহীন ও হেলমেট বিহীন যানবাহন চলাচল রোধে বিভিন্ন গুরুত্বপূর্ণ ও জনবহুল স্থানে অভিযান চালিয়েছে জেলা প্রশানরে ভ্রাম্যমান আদালত।

অভিযান রবিবার থেকে মঙ্গলবার সকালে অন্তত ৫টি ভ্রাম্যমান আদালত টিম জেলা শহর ও আশপাশ এলাকায় এই অভিযান পরিচালনা করেন। সকাল থেকে নির্বাহী ম্যাজিস্ট্রে প্রশান্ত কুমার বৈদ্য, কিশোর কুমার দাসসহ নির্বাহী ম্যাজিট্রেটদের নেতৃত্বে শহরের কাউতলী বাইপাস সড়ক, ভাদুঘর বাজার, ফারুকী পার্ক, সদর হাসপাতাল রোডসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে এই অভিযান চালান।

এ সময় শারীরিক দূরত্ব না মানায় এবং মাস্ক পরিধান না করায় বেশ কয়েকজনকে সচেতনতামূলক জরিমানা করেন এবং পরবর্তীতে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলতে নির্দেশনা দেন। এছাড়াও অসেচতন বৃদ্ধদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন।

গত রবিবার, ২০টি মোটরসাইকেলকে বিভিন্ন মামলার মাধ্যে ৬৬৭০০টাকা জড়িমানা করা হয়। এবং ১০টি মোটরবাইক জব্দ করা হয়।

মঙ্গলবার লাইসেন্সবিহীন ও হেলমেটবিহীন যান চলাচলকারী ১৯ জনকে ৩৬ হাজার ৮শ টাকা জরিমানা করা হয়েছে। জেলা প্রশাসন জানিয়েছে, সরকারি স্বাস্থ্যবিধি নিশ্চতে এবং সড়কে অবৈধভাবে লাইসেন্সবিহীন ও হেলমেট বিহীন যান চলাচল রোধে এই অভিযান পরিচালিত হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে।

আনন্দবাজার/শাহী/নয়ন

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  হিলিতে যানজট নিরসনে অবৈধ স্থাপনা উচ্ছেদ

সংবাদটি শেয়ার করুন