শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ধর্মপাশায় এসে পৌঁছেছে করোনার ৪০০ ভায়াল ভ্যাকসিন

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় তিন লক্ষাধিক মানুষের জন্য মাত্র ৪০০ ভায়াল করোনার ভ্যাকসিন ও সাত হাজার দুইশত সিরিঞ্জ সুনামগঞ্জ সিভিল সার্জনের ইপি আই স্টোর রুম থেকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে।

গতকাল শুক্রবার সকাল সাতটার দিকে সুনামগঞ্জ থেকে এসব গ্রহণ করে তা বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল ট্যাকনোলজিস্ট ( ইপিআই) গোলাম আসকার।

ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার অতিরিক্ত দায়িত্বে থাকা আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. সাদবীর জামান রকি বলেন, সুনামগঞ্জ জেলা সিভিল সার্জনের ইপিআই কার্যালয় থেকে ৪০০ভায়াল ( চার হাজার ডোজ) ভ্যাকসিন ও সাত হাজার দুইশত সিরিঞ্জ গ্রহণ করে তা শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে।

আগামীকাল রোববার ( ৭ফেব্রুয়ারি) থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুটি ক্যাম্পের মাধ্যমে এসব ভ্যাকসিন দেওয়া হবে। ভ্যাকসিন সুবিধা গ্রহণের পূর্বশর্ত হিসেবে প্রত্যেককেই নিবন্ধন করতে হবে। এ জন্য উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে ব্যাপক প্রচারণা চালানো হয়েছে।

আনন্দবাজার/শাহী/মোবারক

আরও পড়ুনঃ  গবিতে বিশ্ব নারী দিবস পালন

সংবাদটি শেয়ার করুন