ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

‘আওয়ামীলীগ সরকার মদিনা সনদের বাহিরে কোন কাজ করে না’

'আওয়ামীলীগ সরকার মদিনা সনদের বাহিরে কোন কাজ করে না'

আওয়ামীলীগ সরকার এবং যারা বঙ্গবন্ধুর রাজনীতি করে তারা মদিনা সনদের বাহিরে কোন কাজ করে না। যারা ইতিপূর্বে বলেছিলেন শহীদ মিনারে ফুল দেওয়া যাবে না, ফুল দিলে শিরক হবে। নৌকায় ভোট দিলে বেহেস্ত হারাম হবে, অন্য প্রতীকে ভোট দিলে বেহেস্ত পাওয়া যাবে। কিন্তুু তাদের সেই কথা সাধারণ মানুষ তা বিশ্বাস করে নাই। এখন তারাই আবার ভাস্কর্য বিরোধী কথা বলে সাধারণ মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।

উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বুধবার (২৩শে ডিসেম্বর) বিকালে জয়পুরহাটের পাঁচবিবি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত জেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের সম্মানে বিশাল সংবর্ধনা ও জনসভায় প্রধান অতিথির ভাষনে বাংলাদেশ আ.লীগের সাংগঠনিক সম্পাদক, জাতীয় সংসদের হুইপ ও জয়পুরহাট-২ আসনের সাংসদ আবু সাঈদ আল মাহামুদ স্বপন এসব কথা বলেন।

তিনি বলেন, হযরত মোহাম্মদ সাঃ কোন দিন টাকার বিনিময়ে হেলিকাপ্টারে উঠে ইসলাম প্রচার করতে যায় নাই। মানুষের টাকায়, যাকাতের টাকায় ও ত্রানের টাকায় হেলিকপ্টারে চড়ে যারা ওয়াজ করে তারা ইসলামের প্রকৃত বন্ধু হতে পারে না। তিনি অভিযোগ করে বলেন, ২০১৩ সালে সাঈদীকে চাঁদে দেখার নাম করে এ অঞ্চলের অসংখ্য আ.লীগ নেতা-কর্মীর ঘরবাড়িতে আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছিল। ২০১৪/১৫ সালে আন্দোলনের নামে বিএনপি-জামায়াত সারাদেশে তান্ডব চালিয়েছিলো। অসংখ্য মানুষ গৃহ হারা হয়েছিলো।

পাঁচবিবি উপজেলা আ.লীগের সভাপতি আবু বক্কর সিদ্দীক মন্ডলের সভাপতিত্বে সংবর্ধনা সভায় আরো বক্তব্য রাখেন, জেলা আ.লীগের নব-নির্বাচিত সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সাবেক সহ-সভাপতি মোমিন আহম্মেদ চৌধুরী, সাবেক সাধারন সম্পাদক এস এম সোলায়মান আলী, ক্ষেতলাল উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, পাঁচবিবি উপজেলা চেয়ারম্যান মুনিরুল শহীদ মুন্না, জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, আক্কেলপুর পৌর মেয়র গোলাম মাহাফুজ অবসর চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল আলম বেনু, সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, পাঁচবিবি উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি প্রভাষক মাসুদ রানা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুজ্জামান চৌধুরী বিপ্লবসহ জেলা-উপজেলার নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহামুদ স্বপন ও নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

আনন্দবাজার/শাহী/বাবুল

সংবাদটি শেয়ার করুন