শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

রায়গঞ্জে অসহায় ও হতদরিদ্রের মাঝে শীত বস্ত্র ও মাস্ক বিতরণ

রায়গঞ্জে অসহায় ও হতদরিদ্রের মাঝে শীত বস্ত্র ও মাস্ক বিতরণ

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ৬নং ধানগড়া ইউনিয়েনর আটঘরিয়া গ্রামে অসহায় ও শীতার্তদের মাঝে ১৮ ডিসেম্বর শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করেন সামাজিক উন্নয়ন মূলক সংগঠন স্বপ্ন নিয়ে পথ চলা।

শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকেলে আটঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে প্রায় ১০০ শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র ও মাস্ক বিতরণ করেন।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ নূরুল ইসলাম উজ্জ্বল। আরও উপস্থিত ছিলেন প্রভাষক ও সাংবাদিক এম আব্দুল্লাহ সরকার, সাব্বির মির্জা, আব্দুল আলিম, সাইদুল ইসলাম আবির, রেজাউল করিম খান প্রমুখ।

স্বপ্ন নিয়ে পথচলার সামাজিক এই সংগঠন “চলো একসঙ্গে দাঁড়াও” এবার শীতার্তদের পাশে, সবার প্রতি আহ্বান শীতার্ত মানুষের পাশে দাঁড়ান “মানবতাবোধ জাগ্রত হোক বিবেকের তাড়নায়”

এই স্লোগান নিয়ে স্বপ্ন নিয়ে পথ চলা সংগঠন তাদের গ্রুপে শীতবস্ত্র সংগ্রহে প্রচার-প্রচারণা শুরু করেন। তাদের এ আহ্বানে সাড়া দিয়ে মানবিক যারা তারা আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দেন। তারই পরিপ্রেক্ষিতে এ বছর চলমান থাকবে, শীতার্তের মাঝে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করবে সংগঠন টি।

এসময় আরও উপস্থিত ছিলেন স্বপ্ন নিয়ে পথ চলা সংগঠনের সকল সদস্য বৃন্দ, মোঃ বাহাদুর আলী, পাপ্পু, সাইদুল, আরমান, মেহেদী, আতিক, জান্নাতুল ফেরদৌস, জামিরুল, রাতুল, হাব্বি প্রমূখ।

উক্ত শীত বস্ত্র অনুষ্ঠানটি স্বপ্ন নিয়ে পথচলা সংগঠনের অন্যতম সদস্য বাহাদুর আলীর সহযোগিতায় আয়োজন করা হয়।

আনন্দবাজার/শাহী/আবির

আরও পড়ুনঃ  ঐতিহ্যের বিদ্যালয়ে চক্রের থাবা

সংবাদটি শেয়ার করুন