মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

পাইকগাছায় ৫ শতাধিক কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ

পাইকগাছায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর পক্ষ থেকে গম, ভুট্টা, সরিষা, সূর্যমুখী ও গ্রীষ্মকালীন মুগ ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্য প্রণোদনা কর্মসূচির আওতায় বীজ ও সার বিতরণ করা হয়।

রোববার সকালে উপজেলা কৃষি অফিস চত্বরে উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ জাহাঙ্গীর আলম।

বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, আওয়ামী লীগনেতা প্রভাষক ময়নুল ইসলাম, উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা ধ্রুব জ্যোতি সরকার, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মিজানুর রহমান, মিন্টু রায়, গোলাম সরোয়ার, দিবাকর সরকার, শেখ তোফায়েল আহম্মদ তুহিন, সাধক ঢালী, দেবাশীষ রায়, এনামুল হক, এসএম মফিজুর রহমান, যুবলীগনেতা এমএম আজিজুল হাকিম, ছাত্রলীগনেতা রায়হান পারভেজ রনি, সালাউদ্দীন কাদের, অহিদুজ্জামান ও রাসেদুজ্জামান রাসেল।

অনুষ্ঠানে ১৩০জন বোরো চাষী, ৪০ জন গম চাষী, ১০০ জন ভুট্টা চাষী, ১০০ জন সরিষা চাষী ও ৩০ জন সূর্যমুখী চাষী সহ উপজেলার ৫ শতাধিক ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়।

আনন্দবাজার/শাহী/ইমদাদ

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  অপরাধী যেই হোক আইনের আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

সংবাদটি শেয়ার করুন