ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুরে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বুধবার (১১ নভেম্বর) গাজীপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগ বিভিন্ন কর্মসূচী পালন করে।

এদিকে, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কর্মসূচীর মধ্যে ছিল জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, দলীয় ও জাতীয় পতাকা উত্তোলণ, কেক কাটা র‌্যালী ও আলোচনা সভা বন্ত্র, খাবার, দৃষ্টি ও শারিরিক প্রতিবন্ধীদের মধ্যে সাদাছড়ি, হুইল চেয়ার বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসুচী অনুষ্ঠিত হয়েছে।

এদিকে মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম আহব্বায়ক এস এম আলমগীর হোসেনের সঞ্চালনায় প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক আলহাজ্ব মোঃ কামরুল আহ্সান সরকার রাসেল।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামীলীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন বুদ্দিন উপস্থিত থেকে দৃষ্টি ও শারিরিক প্রতিবন্দীদের মধ্যে হুইল চেয়ার ও সাদাছড়ি বিতরণ করেন। বক্তব্য রাখেন যুবলীগ নেতা জুয়েল মন্ডল, তোফাজ্জল হোসেন ইকবাল মাষ্টার, রাহাত খাঁন, শেখ ইউনুস, দেলোয়ার হোসেন বদরুল আলম পাশা, সোয়ানুর রহমান সোবাহান, আমজাদ হোসেন পলাশ প্রমুখ।

আনন্দবাজার/শাহী/সবুজ

সংবাদটি শেয়ার করুন