মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সিদ্ধিরগঞ্জে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

সিদ্ধিরগঞ্জের ইব্রাহীম টেক্সটাইল মিলস বালুর মাঠে সোমবার রাতে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

এই টুর্নামেন্টের ফাইনালকে ঘিরে নাসিক ১০ নং ওয়ার্ডের ইব্রাহিম টেক্সটাইল বালুর মাঠ প্রাঙ্গনে এক উৎসব মূখর পরিবেশের সৃষ্টি হয়। খেলা দেখতে শত শত লোক ভীড় জমায়। উৎসুক জনতা আর ফুটবলপ্রেমীদের উচ্ছাসিত চিৎকার ও টিম সমর্থকদের হৈ হুল্লোয় মুখরিত হয়ে উঠে পুরো মাঠ। খেলার মনোমুগ্ধকর পরিবেশ উপভোগ করতে স্থানীয় রাজনীতিক, শিক্ষক, মুক্তিযোদ্ধা, সুশিল সমাজের ব্যাক্তিত্বসহ অত্র-এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেয়।

‘আমরা নতুন প্রজন্ম’ আয়োজিত এই টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হয় বাংলাদেশ ফুটবল দল বনাম তুর্কি ফুটবল দল। খেলায় ট্রাইবেকারে তুর্কি ফুটবল দলের খেলোয়াড় আকাশের গোলে তুর্কি ফুটবল দল (০৫-০৪) গোলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ০৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের আহবায়ক, নাসিক প্যানেল মেয়র-২ আলহাজ্ব মো: মতিউর রহমান মতি।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, গোদনাইল বাগপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি ও ৬নং ওয়ার্ড পুলিশিং কমিটির সভাপতি হাজী ইয়াকুব আলী, বাংলাদেশ পেশাজীবী পরিষদ মহানগর শাখার সভাপতি নুরুল হক প্রধান, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের মহানগর শাখার সভাপতি প্রকৌশলী আল মামুনুর রশীদ, ‘আমরা নতুন প্রজন্ম’ সংগঠনের সভাপতি হাজী মামুন আহমেদ, ‘আমরা নতুন প্রজন্ম’ সংগঠনের সাধারন সম্পাদক ইউসুফ আলী মাসুদ, বিশিষ্ট ব্যবসায়ী সাব্বির প্রধান। এছাড়াও অন্যান্যদের মধ্যে মাসুম পারভেজ, নাজিম কাজী, ফাহাদ, মামুন কাজী সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

আরও পড়ুনঃ  বাড্ডায় ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে নারী নিহত

পুরস্কার বিতরণের পূর্বে নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি তাঁর বক্তব্যে বলেন, ‘উন্নত ও টেকসই দেশ গড়তে যুবসমাজকে এগিয়ে নিয়ে আসতে হবে। তাছাড়া যুব সমাজকে নেশা আর মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। যুব সমাজকে সব সময় ভাল কাজের দিকে আকৃষ্ট করতে এই ধরণের আয়োজন খুবই প্রয়োজন। ভাল কাজের আয়োজন না থাকলে ওই এলাকায় অপরাধমূলক কাজ বৃদ্ধি পায়। আসুন ভাল কাজের মধ্যে দিয়ে আমরা সমাজকে সুন্দর করে গড়ে তুলি।

আনন্দবাজার/শাহী/সোহাগ

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন