বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

দুর্গাপূজা উপলক্ষে ঝিনাইদহে মতবিনিময় সভা

আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নাশকতামূলক কর্মকাণ্ডের মাধ্যমে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অপচেষ্টসহ এলাকার নিরাপত্তা নিশ্চিত করতে ঝিনাইদহে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে ঝিনাইদহ পুলিশ লাইনস্ সেমিনার মঞ্চে মতবিনিময় সভার আয়োজন করে জেলা পুলিশ।

জেলা পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের সভাপতিত্বে ও কোর্টচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমিনুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, জেলা পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. স্বপন সরকার, জেলা হিন্দু, বৈদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি বাবু নারায়ন চন্দ্র বিশ্বাস, সদর থানার ওসি মিজানুর রহমান, শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম, মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম, কোর্টচাঁদপুর থানার ওসি মাহবুব রহমান, কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান, ডিবি পুলিশের ওসি আনোয়ার হোসেন, ট্রাফিক পুলিশের ইনচার্জ সালাহউদ্দিন আহমেদসহ পূঁজা উদযাপন কমিটির জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

এ বছর করোনা মহামারির মধ্যে হিন্দু সম্প্রদায়ের সর্ব বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে দুর্গা উৎসব পালনের আহব্বান জানান, পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম। তিনি বলেন, পূজা মন্দিরে যদি কেউ আইনশৃঙ্খলার অবনতি অথবা ইভটিজিং করার কথা চিন্তা করেন, তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, এ বছর ঝিনাইদহের ৬টি উপজেলায় মোট ৩৯৯টি মন্দিরে দুর্গাপূজা উদযাপিত হবে বলে জানা গেছে।

আরও পড়ুনঃ  ভালুকায় শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আনন্দবাজার/শাহী/বুরহান

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন