সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

লিপি ওসমান করোনায় আক্রান্ত, দেশবাসীর কাছে শামীম ওসমানের দোয়া কামনা

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি এখন চিকিৎসাধীন রয়েছেন। তার স্বামী সংসদ সদস্য শামীম ওসমান সকলের কাছে দোয়া কামনা করেছেন। করোনা সংকটে নারায়ণগঞ্জে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

তিনি একই সাথে বাংলাদেশ মহিলা সংস্থা নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করেছেন। লিপি ওসমান এরই মাঝে একজন সমাজ সেবী হিসাবে পরিচিতি লাভ করেছেন। করোনার চরম দু:সময়ে তাকে নির্ভয়ে বিপদগ্রস্ত মানুষের পাশে দাড়াতে দেখা গেছে। তাই তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে নারায়ণগঞ্জের বহু মানুষ চিন্তিত হয়ে পরেছেন।

সংসদ সদস্য শামীম ওসমান তার স্ত্রীসহ পরিবারের সবার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

শামীম ওসমান বলেন, আমার স্ত্রীর পাশাপাশি এখন পরিবারের অনেকেই আক্রান্ত হয়েছে। আমাদের সন্তানরা এবং শিশু নাতিটি পর্যন্ত অসুস্থ আছে। আমার নিজেরও ঠান্ডা লেগেছে। আমি মনে করছি এটা আমাদের জন্য একটা ঈমানের পরীক্ষা। সুস্থতার জন্য শুধু ওষধের ওপর আমরা নির্ভরশীল নই। আমরা মহান আল্লাহর সাহায্য প্রার্থণা করছি। আর মানুষের দোয়া চাইছি।

শামীম ওসমান আরো বলেন, করোনায় আক্রান্ত হয়েও লিপি মানুষের জন্য কাজ করছেন। আমাদের দরকার মানুষের দোয়া। আল্লাহ মানুষের দোয়া কবুল করেন। আমি আমার পরিবারের জন্য দোয়া ভিক্ষা চাচ্ছি। আপনাদের একজনের দোয়াও যদি আল্লাহ কবুল করেন, তাহলে হয়তো আমার পরিবার সদস্যরা সুস্থ হয়ে উঠবে।

পরিবারের সদস্যদের অসুস্থতার প্রসঙ্গে সাংসদ সাংসদ শামীম ওসমান আরো বলেন, আমি আমার স্ত্রীসহ সবার সুস্থতার জন্য আল্লাহর কাছে সাহায্য প্রার্থনা করছি। পাশাপাশি দেশবাসী সকলের কাছে দোয়া চাই। শুধু আমাদের জন্য না, দেশের সকল অসুস্থ মানুষ সুস্থ হয়ে উঠুক, আমাদের সোনার বাংলাদেশটা সুস্থ হয়ে উঠুক। আল্লাহর কাছে এটাই আমার প্রার্থনা।

আরও পড়ুনঃ  বর্জ্য বিদ্যুৎ উৎপাদনে ধোঁয়াশা

আনন্দবাজার/এম.কে

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন