শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

টাঙ্গাইলে ৫২০ বোতল ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী আটক

টাঙ্গাইলে এক অভিযানে ৫২০ বোতল ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সদর উপজেলার রাবনা বাইপাস এলাকার একটি আবাসিক হোটেলের সামনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এসময় তাদের বহণ করা “জরুরী বিদ্যুৎ” স্টিকার সংবলিত একটি মিনি পিকআপ-এর ভিতরে তল্লাশী চালিয়ে বৈদ্যুতিক ট্রান্সমিটারে অভিনব কায়দায় রাখা ৫২০ বোতল ফেন্সিডিল, দু্ইটি মোবাইল ফোন, তিনটি সিম কার্ড, নগদ দু্ইহাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার ছাতনী রাউতারা এলাকার মৃত- নূর হোসেন কাজীর ছেলে মোঃ মিজানুর রহমান (৩৮) ও নরসিংদী জেলার মনোহরদী উপজেলার খিদিরপুর (মাঝিবাড়ী) গ্রামের মোঃ সাহাব উদ্দিনের ছেলে মোঃ সফিক ইসলাম (৪০)।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার কিশোর রায়।

লিখিত বিজ্ঞপ্তিতে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সদর উপজেলার রাবনা বাইপাস এলাকার একটি আবাসিক হোটেলের সামনে মাদক বিরোধী অভিযান চালানো হয়।

এসময় একটি মিনি পিকআপ আটক করে তল্লাশী চালায় র‌্যাব সদস্যরা। মিনি পিকআপ এর ভিতরে অভিনব কায়দায় বৈদ্যুতিক ট্রান্সমিটারের ভিতরে ৫২০ বোতল অবৈধ ফেন্সিডিল ২টি মোবাইল ফোন, ৩টি সিম কার্ড, নগদ ২০০০ টাকা এবং টি মিনি পিকআপ সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

পরে গ্রেফতারকৃতরা সম্মুখে জানান, তারা অভিনব কায়দায় বৈদ্যুতিক ট্রান্সমিটারের ভিতরে দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল জেলা সহ বিভিন্ন জেলায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছে।

আরও পড়ুনঃ  জোর করে কিস্তি আদায় করলেই লাইসেন্স বাতিল

গ্রেফতার ও উদ্ধারকৃত মালামাল থানা পুলিশের কাছে হস্থান্তর করা হয়েছে। র‌্যাবের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

আনন্দবাজার/শাহী/সোহেল

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন