শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

জলঢাকায় প্রেস ব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত

সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ঘোষিত “প্রতি উপজেলা হতে বছরে গড়ে ১ হাজার দক্ষ যুব ও যুব মহিলাকে বিদেশে কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে”- শীর্ষক প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এর সহযোগিতায় উপজেলা প্রশাসনের আয়োজনে ‘নিরাপদ, সুশৃঙ্খল ও নিয়মিত অভিবাসন নিশ্চিতের জন্য জনসচেতনতা সুজনের লক্ষ্যে’ প্রেস ব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকালে জলঢাকা উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহবুব হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদ সদস্য মেজর রানা মোহাম্মদ সোহেল (অবঃ)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর ও টেকনিক্যাল ট্রেনিং সেন্টার (টিটিসি) অধ্যক্ষ জিয়াউর রহমান।

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক শহিদ হোসেন রুবেল, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব অধ্যাপক মমিনুল ইসলাম মঞ্জু,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম পাশা এলিচ, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, সাবেক মেয়র ইলিয়াস হোসেন বাবলু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক সহ সরকারি কর্মকর্তাবৃন্দ ও রাজনৈতিকবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ প্রমূখ।

এসময় প্রধান অতিথি বক্তব্যে জানান, দক্ষ কর্মসংস্থান সৃষ্টিতে এই সেমিনার সহায়ক ভূমিকা পালন করবে। দক্ষ মানব সম্পদ তৈরী হলে আগামীতে এ অঞ্চল অর্থনৈতিক চালিকাশক্তি বৃদ্ধি পাবে।

আনন্দবাজার/শাহী/রাজা

আরও পড়ুনঃ  জয়পুরহাটে বাস চলাচল বন্ধ থাকায় ভোগান্তিতে যাত্রীরা

সংবাদটি শেয়ার করুন