বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

লঞ্চের কেবিন থেকে উদ্ধার নারীর মরদেহ

সম্প্রতি ঢাকা-বরিশাল রুটে চলাচলকারী পারাবত-১১ লঞ্চের কেবিন থেকে ৩৫-৪০ বছর বয়সী এক অজ্ঞাতপরিচয় নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার (১৪ সেপ্টেম্বর) সকা‌লে বরিশাল নদীবন্দরে নোঙর করা লঞ্চটির তৃতীয় তলার ৩৯১ নম্বর কেবিন থেকে ওই মরদেহটি উদ্ধার করা হয়।

বরিশাল সদর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, গতকাল র‌বিবার পারাবত-১১ লঞ্চটি ঢাকার সদরঘাট থেকে যাত্রী নিয়ে বরিশালের উদ্দেশে রওনা দেয়। আজ সোমবার ভোরে বরিশাল নদী বন্দরে লঞ্চটি নোঙর করা হয়। বেলা বাড়ার সাথে সাথে যাত্রীরা লঞ্চ থেকে নেমে যায়। পরে লঞ্চের কর্মচারীরা কেবিন চেক করতে গিয়ে ৩৯১ নম্বর কেবিনে যাত্রীর লাশ দে‌খে পুলিশকে জানান।

পরে পুলিশ গিয়ে কেবিনের ভেতর থেকে সালোয়ার কামিজ পরা ওই নারীর মরদেহ উদ্ধার করে। তাৎক্ষণিকভাবে ওই নারীর পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

ওসি আরও জানান, সুরতহালে প্রাথমিকভাবে তেমন কিছু পরিলক্ষিত হয়নি। কিন্তু দরজা খোলা থাকায় প্রাথমিকভাবে সন্দেহ হচ্ছে ওই নারীর সাথে অন্য কেউ ছিলেন। তাই সেটি খতিয়ে দেখা হচ্ছে। মরদেহ কোতোয়ালি থানা পুলিশের জিম্মায় রয়েছে। তারা মরদেহের ময়নাতদন্তসহ এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেবেন।

আনন্দবাজার/এইচ এস কে

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  পাবনার পাঁচটি আসনে নৌকার বিজয়

সংবাদটি শেয়ার করুন