বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা-দোহা রুটে ফ্লাইট বাড়াচ্ছে ইউএস-বাংলা

আগামী ৯ সেপ্টেম্বর থেকে একটি ফ্লাইট বাড়িয়ে ঢাকা-দোহা রুটে সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা এয়ারলাইনস। এর আগে ঢাকা-দোহা রুটে গত ৩১ আগস্ট থেকে সপ্তাহে দুটি ফ্লাইট পরিচালনার মাধ্যমে দীর্ঘ বিরতির পর কার্যক্রম শুরু করে ইউএস-বাংলা । যাত্রী চাহিদা বিবেচনায় একটি ফ্লাইট বাড়িনোর সিদ্ধান্ত নিয়েছে প্রতিষ্টানটি।

ইউএস-বাংলা এয়ারলাইনসের পক্ষ থেকে জানানো হয়, বাংলাদেশ ও কাতার সরকারের সব ধরনের স্বাস্থ্যবিধি ও ভ্রমণসংক্রান্ত নির্দেশনা মেনে ইউএস-বাংলা এয়ারলাইনস ফ্লাইট পরিচালনা করছে। বর্তমানে সোম ও শুক্রবার রাত ৭টা ৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দোহার উদ্দেশে ছেড়ে যাচ্ছে ইউএস-বাংলার ফ্লাইট। দোহা থেকে একই দিন স্থানীয় সময় ১১টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশে ছেড়ে আসছে ফ্লাইট। ৯ সেপ্টেম্বর থেকে ঢাকা-দোহা রুটে সোম, বুধ ও শুক্রবার ফ্লাইট পরিচালিত হবে।

দোহা ছাড়াও বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইনস ঢাকা থেকে গুয়াংজু ও কুয়ালালামপুর রুটে আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া ১ জুন থেকে অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, রাজশাহী, যশোর, সৈয়দপুর ও বরিশালে ফ্লাইট পরিচালনা করছে এয়ারলাইনসটি।

আনন্দবাজার/ডব্লিউ এস

আরও পড়ুনঃ  নতুন উড়োজাহাজ সংযোজন করছে ইউএস-বাংলা

সংবাদটি শেয়ার করুন