শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

নওগাঁয় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

নওগাঁর আত্রাই উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং জয়যাত্রা টেলিভিশনের প্রতিনিধি সরদার মাহমুদুল হক (উত্তাল) এর উপর নির্যাতনের প্রতিবাদ ও গ্রেফতারের দাবীতে নওগাঁয় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

নওগাঁ জেলার সর্বস্তরের সাংবাদিকদের আয়োজনে ২৪ আগস্ট-২০ (সোমবার) দুপুরে শহরের মুক্তির মোড় কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে আত্রাই উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এ কে এম কামাল উদ্দীন টগর এর সভাপতিত্বে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত এই মানববন্ধনে বক্তব্য রাখেন, নওগাঁ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মাইটিভির জেলা প্রতিনিধি আবু বক্কর সিদ্দীক, যুগ্ন সাধারন সম্পাদক ও মোহনা টিভির জেলা প্রতিনিধি মাহমুদুন নবী বেলাল, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি একে সাজু, বাংলাদেশ সম্মিলিত সাংবাদিক ফোরাম এর নওগাঁ জেলার সভাপতি সাংবাদিক হাবিবুর রহমান হাবিব, জয়যাত্রা টেলিভিশনের নওগাঁ প্রতিনিধি ফারমান আলী প্রমূখ।

মানববন্ধনে বক্তরা সকল সাংবাদিক নির্যাতন বন্ধসহ অবিলম্বে উত্তাল মাহমুদের উপর ভূমিদস্যু ও সন্ত্রাসী কর্তৃক অতর্কিত হামলা ও মারপিরটের ঘটনার তিব্র প্রতিবাদ জানিয়ে হামলাকারীদের দ্রুত গ্রেফতার এবং শাস্তির দাবী জানান।

উল্লেখ্য, আত্রাই উপজেলার বান্দাইখাড়া দারগা পাড়ায় অবৈধ ভাবে বালু উত্তলনের খবর পেয়ে পেশাগত দ্বায়ীত্ব পালনে গিয়ে সাংবাদিক উত্তাল মাহমুদ ভূমিদস্যু এবং সন্ত্রাসী আব্দুল খালেক বিশা ও তার বাহিনী কর্তৃক অতর্কিত হামলা ও মারপিটের ঘটনায় গুরুতর আহত হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

আনন্দবাজার/এইচ এস কে/ এন এ এ

আরও পড়ুনঃ  বিনামূল্যে সার-বীজ পেলেন চাষিরা

সংবাদটি শেয়ার করুন