মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

জয়পুরহাটে ফেন্সিডিলসহ তিন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

জয়পুরহাটে মাদকবিরোধী বিশেষ অভিযানে পাথর বোঝাই ট্রাকসহ ৭২৭ বোতল ফেন্সিডিলসহ তিন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক ক‌রে‌ছে র‍্যাব। শুক্রবার (২১ আগস্ট) সকালে পাঁচবিবি উপজেলার বটতলী মোড় লতিহাটি এলাকা থেকে তাদের আটক ক‌রা হয়।

আটক ব্যাক্তিরা কালাই উপজেলার জিন্দারপুর ইউনিয়নের সিরাজুল ইসলামের ছেলে ফারুক হোসেন (৩৫), একই এলাকার মৃত ইন্দাজুল তালুকদারের ছেলে ওবায়দুল তালুকদার (২২), দিনাজপুর জেলার হাকিমপুরের মৃত মজের আলীর ছেলে মাহাবুব আলী সাঈদ (৩৫)।

র‌্যাব সূএে জানাগেছে, আটক ব্যাক্তিদের কাছ থেকে ৭২৭ বোতল ফেন্সিডিল, একটি ট্রাক, মাদক বিক্রয়লব্ধ নগদ ১৪হাজার ৫শত টাকা, তিনটি মোবাইল সেট, চারটি সীম কার্ড, দুইটি মেমোরী কার্ডসহ ১৩.৭৬০ মেট্রিক টন পাথর উদ্ধার করা হয়।

র‌্যাব ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা পাথরভর্তি ট্রাকের মধ্যে বিশেষ কায়দায় ফেন্সিডিল নিয়ে জয়পুরহাট হতে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল এবং তারা দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট ট্রাকযোগে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে।

তিনি আরো জানান, জয়পুরহাটের পাঁচবিবি থানায় আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এরকম অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আনন্দবাজার/শহক/ রিয়ন

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  বিশ্ব জলাতঙ্ক দিবস উপলক্ষে নীলফামারীতে আলোচনা সভা

সংবাদটি শেয়ার করুন