শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মোংলায় দিগরাজ ডিগ্রি মহাবিদ্যালয়ে আই সি টি ভবনের উদ্বোধন

মোংলায় দিগরাজ ডিগ্রি মহাবিদ্যালয়ে ৪ তলা ভবনে আই সি টি ভবনের উদ্বোধন করেন মোংলা রামপালের অভিবাক বর্তমানের খুলনা সিটির রুপকার খুলনা সিটি কর্পোরেশন মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।

বৃহস্পতিবার সকাল ১১ টায় মোংলায় দিগরাজ মহাবিদ্যালয় এ নব নির্মিত ৪ তলা আইসিটি ভবনের উদ্বোধন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশন মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার। উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার,উপজেলা সহকারী কমিশনার ভূমি নয়ন কুমার রাজবংশী, মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃইকবাল বাহার চৌধুরী,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এম এ আনোয়ার কুদ্দুস, উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন,মোংলা পৌর আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, বুড়িরডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিখিল চন্দ্র রায়, মিঠাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইস্রাফিল হাওলাদার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তুষার কুমার গাইন, অধ্যক্ষ দিগরাজ ডিগ্রি মহাবিদ্যালয়।

প্রধান অতিথি তার বক্তব্যে করনোর সময়ে সকলকে সচেতন থাকার পরামর্শ দেন। বাইরে বের হলে সবাই যেন মাস্ক ব্যাবহার করে। নিরাপদ দুরত্ব বজায় রেখে সবাই যেন চলাফেরা করে। তিনি বলেন সচেতনতাই পারে এ করোনা নামক এই মহামারীর হাত থেকে আমাদের রক্ষা করতে।সবাইকে সরকারি নির্দেশনা অনুয়ায়ী চলাফেরা করতে অনুরোধ করেন। তিনি আরও বলেন মোংলা রামপালের বেহাল দশা থেকে আজ মোংলার দৃশ্য পাল্টে গেছে এখন মোংলায় বহু শিক্ষা প্রতিষ্ঠান হয়েছে। আমি যতদিন বেঁচে আছি আমি মোংলার জনগণের জন্য কাজ করে যাব।

আরও পড়ুনঃ  সিঙ্গাপুরের শীর্ষ ধনীর তালিকায় বাংলাদেশের আজিজ খান

এই আগষ্ট মাস শোকের মাস এই মাসে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়,বঙ্গবন্ধু চাইলে খুব আরাম আয়েশে জিবন পরিচালনা করতে পারতো কিন্তু তিনি তা করেন নায়, তিনি এই দেশের মানুষকে ভালবেসেছে এই দেশের মাটিকে ভালবেসেছেন, তিনি অন্যায়ের সাথে কখনই আপোষ করেনি আর আমিও তার আদর্শকে মনে প্রানে শ্রদ্ধা করি তাই আমিও অন্যয়ের সাথে এক বিন্দু আপোষ করতে রাজি নই।আমি আমার প্রধানমন্ত্রী এবং আওয়ামীলীগ জনগণের পাসে আছে এবং সবসময় পাসে থাকবে।

আনন্দবাজার/শাহী/সুজন

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন