মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মোংলা থানা পুলিশের উদ্যোগে ড্রাইভিং লাইসেন্স বিতরণ

সম্প্রতি মোংলা থানা পুলিশের উদ্যোগে বুধবার (১৯ আগস্ট) সকাল ১১ টায় থানা চত্বরে আয়োজিত অনুষ্ঠানে পৌরসভা এলাকা এবং ৬ ইউনিয়নের মোটর সাইকেল চালকদের মধ্যে ড্রাইভিং লাইসেন্স বিতরণ করা হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) তুহিন মন্ডল, সেকেন্ড অফিসার মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগের সভাপতি ও মিঠাখালি ইউনিয়নের চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার, এসআই দেবব্রত সরকার, এসআই লিটন বিশ্বাস, এসআই আমিরুল ইসলাম, এসআই রাসেল আহমেদসহ স্থানীয় জনপ্রতিনিধি এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রোনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার জানান, চালকদের ভোগান্তি এবং হয়রানি রোধ করতে মোংলা থানা পুলিশের পক্ষ থেকে ড্রাইভিং লাইসেন্স প্রাপ্তি অনেক সহজ করে দেওয়া হয়েছে। আর এ জন্য যিনি সবচেয়ে বেশি অবদান রেখেছেন তিনি হলেন অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী। আগে লাইসেন্স পাওয়ার জন্য সরাসরি বিআরটিএ অফিসে যেতে হতো। সেখানে জনভোগান্তি ছিল চরমে।

এখন সরকারের নির্দেশনা মোতাবেক পুলিশের সহযোগিতায় খুব সহজেই ড্রাইভিং অনুমোদনপত্র পাওয়া যাচ্ছে। এটা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। তিনি আরো বলেন, যানজট নিরসন ও সড়ক দূর্ঘটনারোধে পুলিশ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। চালকরা আইন মেনে চললে সড়ক দূর্ঘটনা রোধ করা সম্ভব।

মোঃসুজন

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  গাজীপুরে লাইসেন্স না থাকায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

সংবাদটি শেয়ার করুন