শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

মোংলায় শোক দিবসে এতিমখানার শিশুদের মাঝে খাবার বিতরণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মোংলার বিভিন্ন এতিমখানার শিশুদের মাঝে ব্যক্তিগত উদ্যোগে খাবার পৌঁছে দিয়েছেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক, শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম।

শনিবার (১৫ আগস্ট) দুপুরে সিগনাল টাওয়ার জরিনা কুলসুম এতিমখানা, নেছারিয়া খানকা শরীফ মাদ্রাসা ও এতিমখানা, আলিয়া মাদ্রাসা এতিমখানা, পাওয়ার হাউজ এতিমখানা,বহুমূখী মাদ্রাসা হেফজখানা, গিয়াসউদ্দিন এতিমখানা, রকেকঘাট এতিমখানাসহ পৌর এলাকার ৮ শিশুসদন ও এতিমখানার ৫ শতাধিক শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিগনাল টাওয়ার এতিমখানা ও মাদ্রাসার সুপার মাওলানা আকরামুজ্জামান, শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের সিনিয়র সহ- সভাপতি কাজী মোঃ সাগর, সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল আমিন সানি, যুগ্ম সম্পাদক মোঃ সুজন, সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুম বিল্লাহ, মোংলা যুব ফোরামের সভাপতি মোঃ পারভেজ খান, মোঃ আজিম হোসাইন প্রমূখ।

উল্লেখ্য, আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম মোংলা পৌর এলাকার অসহায় দরিদ্র পরিবারের সদস্যদের সার্বিকভাবে সহযোগিতা করে যাচ্ছেন। বর্তমানে তিনি বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, শিশুসদন ও এতিমখানার ম্যানেজিং কমিটির দায়িত্ব পালন করে যাচ্ছেন। মোংলা উপজেলার বিভিন্ন ক্রীড়া ও সামাজিক সংগঠনের প্রধান উপদেষ্টা হিসেবে এ এলাকার আর্থসামাজিক উন্নয়নে তিনি অনেক অবদান রেখে চলেছেন।

আনন্দবাজার/শাহী/সুজন

আরও পড়ুনঃ  চকরিয়ায় মন্দির ভিত্তিক শিশু শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ

সংবাদটি শেয়ার করুন