শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

জয়পুরহাট হেল্পলাইনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জয়পুরহাটে আলোচিত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক প্রায় ২০হাজার সদস্যের গ্রুপ “জয়পুরহাট হেল্পলাইন” এর প্রথম বর্ষপূর্তি উপলক্ষ্যে শুক্রবার বিকেলে শহীদ কবি মাহতাব উদ্দিন বিদ্যাপীঠে স্বাস্থ্যবীধি মেনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জয়পুরহাট হেল্পলাইন এর এডমিন তমাল আহমেদের সভাপতিত্বে ও তিতাস মোস্তফার স ালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, জয়পুরহাট সরকারি কলেজের অধ্যক্ষ দেবাশীষ দত্ত, গ্রুপের সিনিয়র এডমিন ও উপদেষ্টা পরিষদের সদস্য জনাব আহমেদ মোশারফ হোসেন নাননু, কমরেড রমজানুজ্জামান, মোসতফা আনসারী, মোঃ হারুন-উর-রশীদ টুটুল, যমুনা টিভির স্টাফ রিপোর্টার আব্দুল আলীম মন্ডল, আহমেদ আনোয়ার পান্না প্রমুখ।

জয়পুরহাট হেল্পলাইন সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে এবং সকল তথ্য তারা জেলার জনসাধারণকে জানানোর জন্য কাজ করে যাওয়ায় তাদের সকল এডমিন ও মডারেটর দের অনেক অনেক ধন্যবাদ জানান বক্তারা।

বক্তারা আরো বলেন, প্রানের জয়পুরহাট জেলাকে সবার সামনে তুলে ধরতে এই ফেসবুক প্লাটফর্ম আমাদের খুব সহজ করেছে। গ্রুপটির মাধ্যমে জেলার সুন্দর্য্য হাজার হাজার মানুষের মধ্যে ছড়িয়ে দেওয়া যাচ্ছে। আমাদের ঐতিহ্য দেশের মানুষদের মাঝে জানানো খুব সোজা হয়ে দাড়িয়েছে।

গ্রুপের বর্ষপূর্তি উপলক্ষে শহীদ ডাঃ আবুল কাশেম ময়দান ও মাহতাব উদ্দিন বিদ্যাপীঠে পলাশ গাছের চাড়া রোপণ করা হয়। এরআগে প্রথম বর্ষপূর্তি উপলক্ষে ফটো প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

এসময় জয়পুরহাট হেল্পলাইন এর প্রধান প্রতিষ্ঠাতা এডমিন আবু রায়হান রাসেল, জয়পুরহাট সংবাদের সম্পাদক আব্দুল নুর নাহিদ, গ্রুপ এডমিন আহসান হাবিব, প্রসেন্জিৎ কুমার মহন্তসহ গ্রুপের সকল এডমিন ও মডারেটরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুনঃ  মানা হচ্ছে না শর্ত, ঢাকায় ঢুকতে দূরপাল্লার বাস

আনন্দবাজার/শাহী/রিয়ন

সংবাদটি শেয়ার করুন