রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানীতে ফরমালিনমুক্ত আম বিতরণ করেছে ছাত্র অধিকার পরিষদ 

রাজধানী ঢাকায় অসহায় রিক্সাওয়ালাদের মধ্যে রাজশাহীর ফরমালিনমুক্ত আম বিনামূল্যে বিতরণ করেছে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, ঢাকা মহানগর শাখা৷

সংগঠনটির সদস্য পৃথু, সাইফুল, নিশো, আবু সাঈদ, সিয়াম, রাফি ও সামিউলের নেতৃত্বে বৃহস্পতিবার (৯ জুলাই) সন্ধ্যার সময় মালিবাগ রেল গেইট থেকে খিলগাঁও ফ্লাইওভার পর্যন্ত ২০জন রিক্সাচালককে ৩কেজি করে আম বিতরণ করা হয়।

স্বল্প আয়ের এইসব রিক্সাচালক ফরমালিনমুক্ত আম পেয়ে অনেক খুশী হোন৷ তারা ছাত্র অধিকার পরিষদের জন্য দোয়া করেন।

এ বিষয়ে ছাত্র অধিকার পরিষদ ঢাকা মহানগরের সদস্য পৃথু জানান,”মানুষের জন্য কাজ করতে ভালো লাগে৷ আজ রিক্সাচালক মামাদের আম দিতে পেরে খুব ভালো লাগছে।”

ছাত্র অধিকার পরিষদ, ঢাকা মহানগরের আরেক সদস্য আবু সাঈদ খান জানান- “ছাত্র অধিকার পরিষদ মানুষের জন্য কাজ করে যায়। দেশের মানুষের জন্য যেকোনভাবে সাহায্য করতে পারলেই আমরা খুশি৷”

এ বিষয়ে সৈয়দ সামিউল ইসলাম জানান, ”ডাকসু ভিপি নুর সারা বাংলার জন্য কাজ করছেন। হামলা মামলার পরও মানুষের মুক্তির জন্য লড়াই চালিয়ে যাচ্ছেন। তার সংগঠনের ঢাকা মহানগর শাখায় যুক্ত হয়ে আমরা শুরু থেকেই মানুষের জন্য কাজ করে যাচ্ছি৷ করোনায় আমরা অনেক মানুষকে সাহায্য করেছি৷ তারই ধারাবাহিকতায় আজ অসহায় রিক্সাচালকদের কিছু আম দেয়ার ক্ষুদ্র প্রচেষ্টা আমাদের।”

আনন্দবাজার/শাহী

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  প্রধানমন্ত্রীর নির্দেশনায় আম্পানের পরবর্তী পুনর্বাসন কাজ শুরু হয়েছে

সংবাদটি শেয়ার করুন