বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে টিসিবির পন্য নির্ধারিত মূল্যে বিক্রির কার্যক্রম উদ্বোধন

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারি বিপণন সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) কম দামে পণ্য বিক্রির কার্যক্রম উদ্বোধন করেছেন নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইদুল ইসলাম।

বৃহস্পতিবার(১৮জুন) উপজেলা পরিষদের প্রধান ফটকে এ কার্যক্রম উদ্বোধন করা হয়। এসময় আড়াই শতাধিক ভোক্তা সামাজিক দুরত্ব বজায় রেখে টিসিবির নিয়োগপ্রাপ্ত ডিলার মেসার্স মীর এন্টারপ্রাইজের ভ্রাম্যমান ট্রাক থেকে এসব ক্রয় করছেন।

টিসিবি এর নির্ধারিত দামে চিনি প্রতি কেজি ৫০ টাকা, মশুর ডাল প্রতি কেজি ৫০ টাকা, ভোজ্য তেল সয়াবিন ৫ লিটার ৪০০ টাকা এবং পেয়াজ ২৫ টাকা দরে বিক্রয় করা হচ্ছে। ভোজ্য তেল বাদে অন্যান্য আইটেমগুলো নির্দেশ অনুযায়ী জন প্রতি এক কেজি করে দেয়া হচ্ছে। ভোজ্য তেল জনপ্রতি কেউ ৫ অথবা ৪ লিটার পর্যন্ত ক্রয় করতে পারছে।

টিসিবি এর পন্য ক্রয় করতে আসা ক্রেতারা জানান, বাজার থেকে অনেক কম দামে পন্য পাচ্ছি। আমাদের মত গরীব মানুষের জন্য যদি সব সময় এ কার্যক্রম চালু থাকতো তাহলে অনেক উপকার হতো।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইদুল ইসলাম বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সোনারগাঁয়ে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বৃহস্পতিবার থেকে টিসিবির পণ্য বিক্রির কার্যক্রম শুরু করা হয়েছে। প্রতিদিন ভোক্তারা নিয়ম অনুযায়ি পন্য কম দামে ক্রয় করতে পারবেন।

আনন্দবাজার/শাহী

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ঝমকাল আয়োজনে মাধবপুর রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠার বার্ষিকী উদযাপন

সংবাদটি শেয়ার করুন