শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শহীদ তাজউদ্দিন আহমদ হাসপাতালে টাকা ছাড়াই টেস্ট করা যাবে করোনা

গাজীপুরের করোনা ডেডিকেটেট হাসপাতাল শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মহামারি করোনা ভাইরাস ( কোভিট-১৯) শনাক্তের জন্য পিসিআর ল্যাব উদ্বোধন করা হয়েছে।

রোববার (৭ জুন,২০২০ইং) দুপুরে বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ পিসিআর ল্যাবের কার্যক্রম উদ্বোধন করেন।

এদিকে গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজের অধ্যক্ষ মোঃ আসাদ হোসেন জানান, এই পিসিআর ল্যাবে দৈনিক দুই শিফটে ২০০ জন ব্যক্তি করোনার নমুনা দিতে পারবে এবং এখানে স্থাপিত ল্যাবে পরীক্ষা করে ২৪ ঘন্টার মধ্যে এর রিপোর্ট প্রদান করা হবে। তবে এই পরীক্ষার জন্য কোন ধরনের টাকা দিতে হবে না।

এদিকে, গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাব উদ্বোধনের সময় যুব ও ক্রীড়া ও প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, গাজীপুর সিটি মেয়র আলহাজ¦ এডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম, গাজীপুরের জেলা প্রশাসক এস.এম তরিকুল ইসলাম, জিএমপি পুলিশ কমিশনার মোহাম্মদ আনোয়ার হোসেন, শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক খলিলুর রহমান, গাজীপুরের সিভিল সার্জন ডাঃ খায়রুজ্জামান, মেডিকেল কলেজের অধ্যক্ষ মোঃ আসাদ হোসেন, সহযোগী অধ্যাপক ডাঃ সুশান্ত কুমার সরকার, ডাঃ মনিরুজ্জামান, ডাঃ প্রণয় ভূষণ দাসসহ প্রমুখ ব্যক্তিরা।

আনন্দবাজার/শাহী

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  করোনা আতঙ্কে ঢাকা ছাড়ছেন মার্কিন কূটনীতিক ব্যক্তিবর্গ

সংবাদটি শেয়ার করুন