শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

আম্পান দুর্গতদের তৃষ্ণা মেটাচ্ছেন তামিমরা

করোনাভাইরাসের এই দুর্যোগের মধ্যেই কিছুদিন আগে বাংলাদেশে আঘাত হেনেছিল ঘূর্ণিঝড় আম্পান। দেশের দক্ষিণাঞ্চলে অনেক ক্ষতি হয়েছে এই ঝড়ে। সেই সাথে আম্পানে আঘাত হানা এলাকায় দেখা দেয় সুপেয় পানির সংকট। ইতিমধ্যে জাতীয় ক্রিকেট দলের পক্ষ থেকে সেসব এলাকায় সরবরাহ করা হচ্ছে সুপেয় পানি।

সম্প্রতি জাতীয় দলের ক্রিকেটার তামিম ইকবাল এর অফিশিয়াল পেইজ থেকে জানানো হয়, ‘আমরা খবর পেয়েছিলাম, সাতক্ষীরার শ্যামনগরে অনেক মানুষ খাবার পানির তীব্র সঙ্কটে ভুগছে। এরপর জাতীয় ক্রিকেট দলের পক্ষ থেকে ওই অঞ্চলের মানুষের জন্য সুপেয় পানির ব্যবস্থা করা হয়েছে। বর্তমানে প্রতিদিন প্রায় ১ হাজার মানুষকে খাবার পানি সরবরাহ করা হচ্ছে।

পেইজে আরো জানানো হয়, এই উদ্যোগে তারা পাশে পেয়েছি স্থানীয় কিছু স্বেচ্ছাসেবী সংগঠন ও দারুণ উদ্যমী কিছু মানুষকে। যারা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে চলেছেন এবং অসহায় মানুষের দুয়ারে খাবার পানি পৌঁছে দিচ্ছেন। তাদের প্রতি আমাদের কৃতজ্ঞতার শেষ নেই।

উল্লেখ্য, শ্যামনগরের মানুষের দুর্দশার কথা জানার পর দলের সবাই খুব দ্রুত স্বতঃস্ফূর্তভাবে এগিয়ে এসেছে। সেজন্য সবাইকে বিশেষ ধন্যবাদ ধন্যবাদ জানিয়েছে তামিম।

আনন্দবাজার/শাহী

আরও পড়ুনঃ  সৈয়দপুরে পশুর হাটে সেনাবাহিনীর মনিটরিং ক্যাম্প

সংবাদটি শেয়ার করুন