ঢাকা | বৃহস্পতিবার
১৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহীতে শ্রমিকদের ঈদ উপহার দিল শ্রমিকলীগ

দীর্ঘ ‘লকডাউনে’ কর্মহীন হয়ে পড়া প্রায় ৫০০ অসহায় পরিবহন শ্রমিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে ‘বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিকলীগ রাজশাহী মহানগর শাখা’। শনিবার (২৩ মে) সকাল ১১টার সময় এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নুর কুতুব আলম মান্নান বলেন, সড়কে শৃঙ্খলা আনতে আমরা সর্বদা কাজ করে যাচ্ছি। আমাদের কাজের সফলতা আনার পিছনে যারা আমাদের সবচাইতে সহযোগিতা করতে পারে, তারা হলেন আমাদের পরিবহন শ্রমিক ভাইয়েরা। এই সংকটময় সময়ে পরিবহণ শ্রমিক ভাইদের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য বলে মনে করি। এ মহামারির সময়ে পরিবহন শ্রমিকরা আয়-রোজগার করতে না পারায় কষ্টে দিন অতিবাহিত করছে। এছাড়াও বিভিন্ন মহলে ধর্ণাঢ্য ব্যক্তিদের সাথে যোগাযোগের চেষ্টা করে যাচ্ছি যাতে এ সময়ে শ্রমিকদের পাশে থাকতে পারি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সড়ক পরিবহন শ্রমিকলীগ রাজশাহী মহানগর সভাপতি সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক জাকির হোসেন দিপু। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় সড়ক পরিবহন রাজশাহী জেলা সভাপতি আব্দুল্লাহ খান। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জাতীয় সড়ক পরিবহন শ্রমিকলীগ এর সহ-সাংগঠনিক সম্পাদক জামিউল কারিম সুজন। ঈদ সামগ্রীর মধ্য ছিলো চিনি, লাচ্ছা সেমাই, খিল সেমাই ও চাউল।

আনন্দবাজার/ডব্লিউ এস/এস আই

সংবাদটি শেয়ার করুন