বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বাজারে এসেছে নতুন ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম বিঞ্জ

সম্প্রতি বিনোদন প্রেমীদের জন্য এল নতুন ডিজিটাল এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম ‘বিঞ্জ’। গেল বৃহস্পতিবার এক ফেসবুক লাইভ সেশনের মাধ্যমে উদ্বোধন হয় এই বিনোদন প্ল্যাটফর্মটির।

এক তথ্যসূত্রে জানা গেছে, ১৪০টির বেশি লাইভ টিভি চ্যানেল, দেশি এবং আন্তর্জাতিক ওয়েব সিরিজ, সর্বশেষ ওয়েব ফিল্ম, বিঞ্জ এক্সক্লুসিভসহ আরও ডিজিটাল বিনোদনের বাহার থাকছে এই প্ল্যাটফর্মে। এতে রয়েছে ফ্রি এবং প্রিমিয়াম দুই ধরনের সাবস্ক্রিপশন সুবিধা। প্রিমিয়াম সাবস্ক্রিপশনটি বড় পর্দায় প্রথম ৩০ দিনের জন্য ফ্রি উপভোগ করতে পারবেন সবাই।

প্লে-স্টোর অ্যাপের মাধ্যমে স্মার্ট টিভিতে দেখা যাবে এই প্ল্যাটফর্ম। সেই সাথে টিভিতে বিঞ্জ উপভোগের জন্য গ্রাহকদের ৩ হাজার ৪৯৯ টাকা দামের বিঞ্জ ব্র্যান্ডের একটি অ্যান্ড্রয়েড স্মার্ট ডিভাইস কিনতে হবে। বিঞ্জ ডিভাইসটি (https://www.youtube.com/watch?v=A8PM5QliSjY&feature=youtu.be) চালু করতে প্রয়োজন হবে এইচডিএমআই এবং ইউএসবি পোর্টসহ একটি টিভি এবং ওয়াই-ফাইসহ ব্রডব্যান্ড কানেকশন। এটি উপভোগ করতে গ্রাহকেরা মাসিক ফি ৩৯৯ টাকা প্ল্যানটি বেছে নিতে পারবেন। তবে সব প্ল্যানেই আছে ৩০ দিনের ফ্রি ট্রায়ালের সুবিধা।

বিঞ্জ এরসেবাটি নিতে গ্রাহকেরা বিঞ্জ হটলাইন নম্বরে (+৮৮০-১৮৪১-০২৪-৬৪৩) কল করতে পারবেন। বিঞ্জ ডিভাইসটি রবিশপ (https://robishop.com.bd/binge.html) থেকেও কেনা যাবে।

উদ্বোধনী  অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সোহানা সাবা। অনুষ্ঠানে  আরও উপস্থিত ছিলেন ফেরদৌস আহমেদ, নুসরাত ইমরোজ তিশা, তাসনুভা তিশা, আরবি প্রীতম, রাফায়েল আহসান প্রমুখ। বিশেষ অতিথি হিসেবে অংশ নেন রেডডট ডিজিটাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আসিফ নাইমুর রশিদ, প্রতিষ্ঠানটির পরিচালক আহমেদ আরমান সিদ্দিকী, রবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাহতাব উদ্দিন আহমেদ ও জেনেক্স ইনফোসিসের ব্যবস্থাপনা পরিচালক আদনান ইমাম।

আরও পড়ুনঃ  বৃষ্টি হলে ছাদ চুইয়ে পানি পড়ে, চিকিৎসা ব্যাহত

আনন্দবাজার/এইচ এস কে

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন