ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

রূপগঞ্জে প্রতিবন্ধী ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জে রূপগঞ্জে করোনা সঙ্কটময় পরিস্থিতিতে প্রতিবন্ধী ও কর্মহীন অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন আওয়ামীলীগ নেতা আনছার আলী।

সোমবার (১৮ মে) সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত রূপগঞ্জ সদর ইউনিয়নের গোয়ালপাড়া, বেইলারটেক, বাগবের এলাকার প্রায় ৫ হাজার পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুইয়া, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুল ইসলাম, আ’লীগ নেতা মোহন মিয়া, নবী হোসেন।

আওয়ামীলীগ নেতা আনছার আলী বলেন, দেশের এ ক্রান্তিকালে পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীরের নির্দেশনায় আমার নিজস্ব তহবিল থেকে ত্রাণ সামগ্রী কর্মসূচী পালন করে আসছেন। করোনা পরিস্থিতির তথা রূপগঞ্জে লকডাউন শুরু থেকে রূপগঞ্জের অসহায় কর্মহীন মানুষের কষ্টের কথা চিন্তা করে রূপগঞ্জের বিভিন্ন এলাকায় প্রায় ১৫ হাজার পরিবারের মাঝে প্রথম দফায় ত্রান সামগ্রী বিতরন করা হয়।

রমজানের শুরু থেকে দ্বিতীয় দফায় ৫ হাজার হাজার পরিবারের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ এবং প্রতিবন্ধীদের মধ্যে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়। দেশের এ পরিস্থিতি স্বাভাবিক হওয়ার আগ পর্যন্ত রূপগঞ্জে অসহায় ও কর্মহীন মানুষের পাশে থাকবেন ও ত্রাণ সামগ্রী বিতরণ কর্মসূচী অব্যাহত রাখবেন বলে তিনি জানান।

আনন্দবাজার/শাহী

সংবাদটি শেয়ার করুন