ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

আজও গণস্বাস্থ্যের সহায়তার মধুর উদ্যোগে ত্রাণ বিতরণ

গতকালের পর আজও ছাত্রনেতা মুহাম্মদ উল্লাহ মধুর উদ্যোগে পটুয়াখালীর দশমিনা ও গলাচিপায় মহামারি করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে কর্মহীন হয়ে মানবেতর জীবন-যাপন করা প্রায় ৩০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ঐক্যবদ্ধ ছাত্র সমাজ।

এদিকে, এর আগে, গতকাল বুধবার (২৯ এপ্রিল) দশমিনার রণগোপালদী ও আলিপুরা ইউনিয়নসহ পার্শ্ববর্তী এলাকায় প্রায় ২০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে সংগঠনটি।

বিতরনকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, আলু, সাবান, আটা, তেলসহ অন্যান্য খাদ্য সামগ্রী। যাতে করে এই রমজানে একটি ছোট পরিবার আনুমানিক ১ মাস ও বড় পরিবার ২০ দিন খাবার খেয়ে থাকতে পারবে।

পটুয়াখালীর দশমিনা উপজেলার বেতাগী সানকিপুর, দশমিনা, বাঁশবাড়ীয়া, বহরমপুর ইউনিয়ন এবং গলাচিপা উপজেলার চরকাজল ইউনিয়নসহ পার্শ্ববর্তী এলাকায় প্রায় ৩০০ পরিবারের মাঝে এই কার্যক্রম পরিচালনা করে ছাত্র সংগঠনটি।

ত্রাণ বিতরণকালে ছাত্রনেতা মুহাম্মদ উল্লাহ মধু বলেন, এই দুর্যোগে মানুষের পাশে থেকে আমরা তাদের হাতে যে উপহার পৌছে দিয়েছি তাতে করে প্রায় ছোট পরিবার আনুমানিক ১ মাস ও বড় পরিবার ২০ দিনের খাবার খেতে পারবে।

এছাড়া, খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন ছাত্রনেতা মুহাম্মদ উল্লাহ মধু, অত্র ইউনিয়নের চেয়ারম্যান মহিবুল আলম, গণস্বাস্থ্যের প্রতিনিধি ডা. শিপন মাহমুদ, লুৎফর আওলাদ, জাহিদুল ইসলাম নোমান, রাকিবুল ইসলাম রাকিব, রিয়াদ হোসেনসহ ঐক্যবদ্ধ ছাত্র সমাজের স্থানীয় নেতৃবৃন্দ।

আনন্দবাজার/শাহী

সংবাদটি শেয়ার করুন