শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

কিশোরগঞ্জে ১১০ পরিবারে ত্রাণ দিলো পুলিশ কর্মকর্তা 

করোনাভাইরাস সৃষ্ট পরিস্থিতিতে দরিদ্র ও কর্মস্থল বন্ধ হয়ে যাওয়া এমন ১১০ টি পরিবারে ত্রাণ বিতরণ করেছেন চট্টগ্রামের দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছির আরাফাত। সম্প্রতি ওই পুলিশ কর্মকর্তা  তার নিজ গ্রামের বাড়ি কিশোরগঞ্জে এই ত্রাণ বিতরণ করে।

ইয়াছির আরাফাত বলেন, করোনাভাইরাসের কারনে খেটে খাওয়া বেশীরভাগ মানুষেরই কর্মস্থল বন্ধ হয়ে গেছে। ফলে অনেকে খাদ্য সংকট রয়েছে। এই পরিস্থিতিতে ১১০ টি পরিবারে চাউল, ডাল, তেল, পেয়াজ ও আলু সম্বলিতি একটি করে ব্যাগ বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, এর আগে ঈদসহ অন্যান্য উৎসব আমেজে সুবিধাবঞ্চিতদের মাঝে সাধ্যমতো নানা ধরনের দান ও উপহার বিতরণ করলেও এবারের বিষয়টি ( করোনাভাইরাস) সম্পূর্ণ আলাদা। তাই এই সংকটকালে খেটে খাওয়া ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে সমাজের বিত্তবানদের খাদ্যসহ অন্যান্য সহায়তা প্রদান করে পাশে থাকার আহবান জানাচ্ছি।

উল্লেখ্য, করোনাভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় আরো ১০ জন মৃত্যুবরণ করেছেন। এনিয়ে মোট ১০১ জন মৃত্যুবরণ করলেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় আরও ৪৯২ জন করোনাভাইরাসে সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ২,৯৪৮। সোমবার স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন বুলেটিনে এ তথ্য জানানো হয়।

আনন্দবাজার/শহক

আরও পড়ুনঃ  জাতীয় পুষ্টি সপ্তাহে আলোচনা সভা

সংবাদটি শেয়ার করুন